ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

আগরতলা

আগরতলায় কংগ্রেসের জনবেদনা সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-১৯ ১১:২২:২০ এএম
আগরতলায় কংগ্রেসের জনবেদনা সম্মেলন অনুষ্ঠিত আগরতলার বনমালীপুরে এ জনবেদনা সম্মেলন অনুষ্ঠিত হয়

আগরতলা: ভারতের বিজেপি সরকার পুরাতন ১ হাজার ও ৫০০ রুপির নোট বাতিলের প্রতিবাদে দেশব্যাপী জনবেদনা সম্মেলন করেছে প্রধানবিরোধী দল কংগ্রেস।

রোববার (১৯ ফেব্রুয়ারি) আগরতলার বনমালীপুরে এ জনবেদনা সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বক্তব্য রাখেন- আসাম রাজ্যের বিধায়ক সুস্মিতা দেব, বিধায়ক রমেন বর ঠাকুর, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজীত সিনহা, স্থানীয় বিধায়ক তথা কংগ্রেস নেতা গোপাল রায়, ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী হিমানী দেব্বর্মা প্রমুখ।

আসাম রাজ্যের বিধায়ক রমেন বর ঠাকুর বলেন, ভারতের বিজেপি সরকার গরিববিরোধী এবং বড় লোকদের দল। নোট বাতিলের কারণে দেশের সাধারণ মানুষের ব্যাপক ক্ষতি হয়েছে। অনেক মানুষের মৃত্যু হয়েছে। অথচ বিজেপির প্রধানমন্ত্রী এতোটুকু সমবেদনা জানাননি। সব মৃত পরিবারের লোকদের সমবেদনা জানাতে দেশব্যাপী এই জনবেদনা সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সুস্মিতা দেব বলেন, নোট বতিলের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছিলেন- পুরাতন ১ হাজার ও ৫০০ রুপির নোট বাতিল হলে দেশের সব কালোবাজারি আমরা জেলে দেখতে পাবো। কিন্তু নোট বাতিলের পর বাস্তবে কী হচ্ছে- তা আমরা দেখতে পাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এসসিএন/জিপি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa