php glass

আগরতলায় বাংলাদেশের বিজয় দিবসের আয়োজন শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলায় বিজয় দিবসের আয়োজন

walton

ভারত-বাংলাদেশ মৈত্রীর বন্ধনকে আরও সুদৃঢ় করতে ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় বাংলাদেশের ৪৫তম মহান বিজয় দিবস কেন্দ্র করে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আগরতলা: ভারত-বাংলাদেশ মৈত্রীর বন্ধনকে আরও সুদৃঢ় করতে ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় বাংলাদেশের ৪৫তম মহান বিজয় দিবস কেন্দ্র করে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

স্থানীয় আরশি কথা পত্রিকার উদ্যোগে আগামী ৩০ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় আগরতলা প্রেসক্লাবে বিজয় দিবসের অনুষ্ঠান হবে। পত্রিকার সম্পাদক শান্তনু শর্মা বাংলানিউজকে এ বিষয়টি জানান।

তিনি বলেন, অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের শহীদের স্মরণে সংগীত ও কবিতা পাঠ করবেন শিল্পীরা। পাশাপাশি গুণীজনদের সংবর্ধনা জ্ঞাপন, মুক্তিযুদ্ধ বিষয়ক এক গবেষণাপত্রের মোড়ক উন্মোচন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, বিশেষ অতিথি ত্রিপুরা বিধানসভার ডেপুটি স্পিকার পবিত্র কর।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন, বাংলা একাডেমির উপ-সচিব ড. সাহাদাৎ হোসেন নিপু, বাংলাদেশের জাতীয় কবিতা পরিষদের সদস্য আসলাম সানি, আগরতলায় নিযুক্ত বাংলাদেশ অ্যাসিস্ট্যান্ট হাই-কমিশনের কমিশনার মোহম্মদ সাখাওয়াত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
এসসিএন/জিপি/আইএ

ইনডোর এশিয়া কাপ হকিতে বাংলাদেশের বড় পরাজয়
বাংলাদেশে পুরুষদের জন্য এলো রোমানোর বডি-স্প্রে 
মেহেরপুরে বাস ধর্মঘট প্রত্যাহার
বায়েজিদে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী মানববন্ধন
১৭ পদে নিয়োগ দেবে জিটিসিএল


আড়াইহাজারে শ্বশুরবাড়ি থেকে জামাতার মরদেহ উদ্ধার
আনু মুহাম্মদের হুমকিদাতাকে গ্রেফতার দাবি
অব্যাহত দরপতনে বিনিয়োগকারীদের ফের বিক্ষোভ
পল্লীনিবাসেই এরশাদকে দাফনের সিদ্ধান্ত, জানালেন কাদের
বড়াইগ্রামে পানি নিষ্কাশনের পথ বন্ধ, ভাসছে পৌরবাসী