ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

এভিয়াট্যুর

ভ্যালেন্টাইন ক্যাম্পেইন বিজয়ী ৫ জন পাবেন ইউএস-বাংলার টিকিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
ভ্যালেন্টাইন ক্যাম্পেইন বিজয়ী ৫ জন পাবেন ইউএস-বাংলার টিকিট

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম ক্যাম্পেইনের ৫ বিজয়ী পাবেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ঢাকা-চট্রগ্রাম-ঢাকা কাপল টিকিট। 

রোববার (৯ ফেব্রুয়ারি) বিক্রয় ডট কম’র প্রধান কার্যালয়ে এ বিষয়ে বিক্রয় ডট কম ও ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডেটের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন ও ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম।

 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ইউএস-বাংলা এয়ারলাইন্সের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রাহকদের জন্য এবারের ভালোবাসার মৌসুম উদযাপনকে আরও উপভোগ্য করে তুলতে ভ্যালেন্টাইন-২০২০ ক্যাম্পেইন চালু করেছে বিক্রয় ডট কম। এ প্রতিযোগিতার ভ্যালুড পার্টনার হচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।  

বিজ্ঞপ্তিতে অারও বলা হয়, বিক্রয় ডট কমের ভ্যালেন্টাইন ক্যাম্পেইনে প্রতিযোগীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে জমা দেওয়ার মাধ্যমে জিতে নিতে পারবেন আকর্ষণীয় উপহার। অংশগ্রহণকারীরা বিক্রয় ব্লগে ভিজিট করে প্রয়োজনীয় সব তথ্য পেতে পারেন। গল্পের ভাষা বাংলা অথবা ইংরেজি যে কোনোটি হতে পারে। এছাড়াও প্রতিযোগীদের বিক্রয়-এ একটি বিজ্ঞাপন পোস্ট করতে হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি।  

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের গল্পগুলো থেকে সেরা পাঁচটি বেছে নেওয়া হবে। সেরা পাঁচ বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ট্রিপের কাপল টিকেট। এছাড়া বিজয়ীদের বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট দেওয়া হবে। আগামী ২৪ ফেব্রুয়ারি বিক্রয় ডট কমের প্রধান কার্যালয়ে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হবে।

এ প্রতিযোগিতার ব্যাপারে বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, আবারও এসেছে ভালোবাসার মৌসুম। ভালোবাসা দিবস বাংলাদেশে এখন অনেকটা উৎসবে পরিণত হয়েছে। এই দিনকে উপলক্ষ করে সবাই চায় প্রিয়জনকে বিশেষ চমক দিতে। এ বিষয়টি বিবেচনা করেই আমাদের এই উদ্যোগ। আশা করি, এবারের ভ্যালেন্টাইন ডে গ্রাহকদের জন্য ভালোবাসার উষ্ণতায় পরিপূর্ণ হয়ে উঠবে।

ক্যাম্পেইনের অংশীদার ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড-এর জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বলেন, ভালোবাসা দিবসে গ্রাহকদের চমৎকৃত করতে বিক্রয়-এর এই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে বিক্রয়-এর ক্যাম্পেইনের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি, বিজয়ী গ্রাহকরা তাঁদের সঙ্গীদের নিয়ে ইউএস-বাংলার রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন।  

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
টিএম/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa