ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ঢাকা: আগামী ১২ মার্চ থেকে ঢাকায় শুরু হচ্ছে ঢাকা ট্রাভেল মার্টের ১৭তম আসর। আন্তর্জাতিক এ পর্যটন মেলার টাইটেল স্পন্সর হিসেবে থাকছে দেশের অন্যতম শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শনিবার (৮ ফেব্রুয়ারি) ইউএস-বাংলা এয়ারলাইন্স থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, আগামী ১২ থেকে ১৪ মার্চ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের ‘ওয়েসিস’ এ অনুষ্ঠিত হবে ‘ইউএস- বাংলা এয়ারলাইন্স ঢাকা ট্রাভেল মার্ট-২০২০। মেলার আয়োজন করছে পর্যটন বিষয়ক পাক্ষিক দ্য বাংলাদেশ মনিটর। 

সম্প্রতি ধানমন্ডির দ্য বাংলাদেশ মনিটর কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তিতে সই করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভিন এবং বাংলাদেশ মনিটরের ব্যবস্থাপনা সম্পাদক তাহেরা ওয়াহিদ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগ প্রধান মো. শফিকুল ইসলাম, মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম, রাজস্ব ব্যবস্থাপক সাজিয়া পারভিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে দিলরুবা পারভিন বলেন, দেশের বৃহত্তম এ পর্যটন ইভেন্টের সঙ্গে জড়িত হতে পেরে আমরা গর্বিত। বাংলাদেশের পর্যটন খাতের উন্নয়নে ইউএস-বাংলা এয়ারলাইন্স অব্যাহতভাবে ভূমিকা পালন করে আসছে। ঢাকা ট্রাভেল মার্টকে ব্যাপকভাবে প্রচার এবং মেলা চলাকালীন দর্শনার্থীদের জন্য আকর্ষণীয় ভাড়া ও প্যাকেজ অফারের পরিকল্পনা রয়েছে আমাদের। 

তাহেরা ওয়াহিদ বলেন, পর্যটন ব্যবসার সঙ্গে জড়িত বিভিন্ন প্রতিষ্ঠান ও গ্রাহকদের মধ্যে সরাসরি যোগাযোগের একটি কার্যকরী মঞ্চ হিসেবে ঢাকা ট্রাভেল মার্ট নিজেকে প্রতিষ্ঠিত করতে সমর্থ্য হয়েছে। ক্রমবর্ধমান গ্রাহক চাহিদা মেটাতে এ খাতটি ক্রমান্বয়ে বিকাশ লাভ করছে, যুক্ত হচ্ছে নতুন পণ্য ও সেবা। আমরা আশা করছি দেশি-বিদেশি অংশগ্রহণকারীরা এবারের প্রদর্শনীতে আরও আকর্ষণীয় পণ্য সেবা নিয়ে আসবেন। 

দেশ ও বিদেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্টসহ বিভিন্ন পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এবারের প্রদর্শনীতে নূনত্যম ছয়টি প্যাভিলিয়নে ৭৫টি স্টলে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবেন। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
টিএম/আরআইএস/

চিলমারীতে ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
চালু হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরও
দু’মাস পর ব্যস্ত নগরী রাঙামাটি
বরিশাল বোর্ডে অকৃতকার্য ২২ হাজার পরীক্ষার্থী
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু 


শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু
চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৬ ঘণ্টায় ৩ জনের মৃত্যু
ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠান
বাসের চালক মাস্ক না পরায় যাত্রীরা একজোট হয়ে মারধর!
করোনাজয়ী আরও ১৫৩ পুলিশ সদস্য