১০ থেকে ২৫ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে বিমান

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের স্টলে ভ্রমণ পিপাসুদের ভিড়-ছবি-বাংলানিউজ

walton

ঢাকা: বিদেশে ঘুরতে যাওয়া ভ্রমণ পিপাসুদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এলো রাষ্ট্রীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড। নির্দিষ্ট গন্তব্যে ১০ থেকে ২৫ শতাংশ টিকিট মূল্য ছাড় দিচ্ছে বিমান। শুধু নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট থেকে টিকিট কিনলে এ অর্থ ছাড় পাবেন ভ্রমণ পিপাসুরা। 

php glass

শুক্রবার (২২ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ঢাকা ট্রাভেল মার্টের বিমানের স্টলে গিয়ে দেখা যায়, সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় মানুষের ভিড় কিছুটা বেশি। থাইল্যান্ড, মালয়েশিয়া ও সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশে ভ্রমণ করতে আগ্রহীরা টিকিট কিনছেন। 

বিমানের সংশ্লিষ্টরা জানান, রিটার্ন টিকেটে কলকাতায় ১০ শতাংশ, কাঠমান্ডুতে ২০ শতাংশ, ইয়াঙ্গুনে ২৫ শতাংশ, ব্যাংককে ২০ শতাংশ, সিঙ্গাপুরে ২০ শতাংশ ও কুয়ালালামপুরে ২০ শতাংশ অর্থ ছাড় দেওয়া হচ্ছে। একইভাবে ওয়ানওয়ে টিকিট কিনলেও সমান অর্থ ছাড় পাবেন গ্রাহকরা। 

ছাড় দেওয়ার পর রিটার্ন টিকেট মূল্য কলকাতায় ১১ হাজার ১৭৮ টাকা, কাঠমান্ডুতে ১৫ হাজার ৮১৯ টাকা, ইয়াঙ্গুন ২৩ হাজার ৪৭৭ টাকা, ব্যাংককে ১৭ হাজার ৭১১ টাকা, সিঙ্গাপুরে ২৩ হাজার ৫২২ টাকা ও কুয়ালালামপুরে ২৩ হাজার ৭৮৪ টাকা। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বাণিজ্যিক এক্সিকিউটিভ সায়মা সুলতানা বাংলানিউজকে বলেন, বিমানের অত্যাধুনিক বোয়িংয়ে যাত্রীরা ভ্রমণ করলে ৪৩ হাজার উপরেও ওয়াইফাই সুবিধা পাবেন। তিনি বলেন, আমরা ভালো সাড়া পাচ্ছি।  টিকিট ভালো বিক্রি হচ্ছে।    

তিন দিনব্যাপী আন্তর্জাতিক এ পর্যটন মেলায় বাংলাদেশ, নেপাল, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও মালয়েশিয়ার জাতীয় পর্যটন সংস্থাগুলোসহ  ৪১টি ট্যুর ও ট্রাভেলস সংস্থা সাতটি প্যাভিলিয়ন ও ৭০টি স্টলে মেলায় অংশগ্রহণ করছে। 

বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে শুরু হওয়া এ মেলা শনিবার (২৩ মার্চ) পর্যন্ত চলবে। এই মেলা প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৮টা পর্যন্ত দর্শকদের জন্য খোলা থাকবে।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মার্চ ২২,২০১৯
টিএম/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
পর্যটনের প্রসারে গণমাধ্যমের ভূমিকা অপরিসীম
ফুলবাড়িয়ায় পৃথক ঘটনায় শিশুসহ ৩ মরদেহ উদ্ধার
শাহজালাল বিমানবন্দরে ১৪ কেজি স্বর্ণ উদ্ধার
টেকসই উন্নয়নে বাড়াতে হবে প্রযুক্তির ব্যবহার
জনগণের সঙ্গে সহৃদয় আচরণ করুন, নেতাকর্মীদের ড. হাছান


মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ
পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান