রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ ছাড় ঢাকা ট্রাভেল মার্টে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা ট্রাভেল মার্টে রিজেন্ট এয়ারওয়েজের টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

walton

ঢাকা: আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট’র ১৬তম আসর উপলক্ষে ভ্রমণপিপাসু যাত্রীদের জন্য টিকিটের মূল্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। 

php glass

বৃহস্পতিবার (২১ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয়েছে তিন দিনের এ মেলা। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী  সকালে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রতিমন্ত্রী রিজেন্ট এয়ারওয়েজের প্যাভিলিয়ন ঘুরে দেখেন। এসময় রিজেন্ট এয়ারওয়েজের প্রধান করপোরেট অ্যাফেয়ার্স (সিসিএ) আকতার ইউ আহমেদ, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া, পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) সোহেল মজিদ, মহাব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং)  মো. সাইফুল ইসলাম এবং এজিএম (মার্কেটিং ও হলিডেজ) কাজী আহমেদ উল্লাহ উপস্থিত ছিলেন। 

ঢাকা ট্রাভেল মার্টে রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ পর্যন্ত ছাড়

ভ্রমণবিষয়ক ইংরেজি পাক্ষিক ‘দি বাংলাদেশ মনিটর’ আয়োজিত এবারের মেলায় প্রায় ৮০টি স্টল ও প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমান ও পর্যটন সংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য আর সেবা উপস্থাপন করছে।

দোহা ও মাস্কাট ছাড়া সব রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণিতে টিকিট মূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণিতে ১২ শতাংশ ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। এ ছাড়া রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে  ২০ শতাংশ ছাড়ের টিকিট দেওয়া হচ্ছে মেলায়।

এ উপলক্ষে অঙ্গপ্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে। ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে।

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড়কৃত টিকিট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। এ ছাড়া, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকেরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এই টিকিট ও প্যাকেজ কিনতে পারবেন।  টিকিট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে। 

এ ছাড়া মেলার দর্শকদের জন্য প্রতিদিন লাকি ড্র’র মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে। মেলাস্থলে রিজেন্ট এয়ারওয়েজের মোবাইল অ্যাপ ডাউনলোড করে ড্র’তে অংশ নেবেন দর্শকরা। বিজয়ীকে দেওয়া হবে তার পছন্দের রুটে বিনামূল্যের টিকিট। শেষ দিনে দর্শকদের জন্য মেলা কর্তৃপক্ষের আয়োজনে র‌্যাফেল ড্র বিজয়ীকে পুরস্কার হিসেবে দেওয়া হবে রিজেন্টের ব্যাংকক রুটের কাপল টিকিট।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন: ট্রাভেলার্স নোটবুক
মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ
পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান


৩৬ ডিগ্রি ছাড়ালো তাপমাত্রা, বাড়বে আরও পাঁচদিন
কলেজ শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তদন্ত কমিটি 
সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন উদ্বোধন
শীর্ষে ফিরলো ম্যানসিটি
সোনাগাজী আ’লীগ সভাপতি রুহুল ৫ দিনের রিমান্ডে