php glass

বৃষ্টিতে দর্শনার্থী শূন্য পর্যটন মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দর্শনার্থী শূন্য পর্যটন মেলা-ছবি-বাংলানিউজ

walton

ঢাকা: সকাল থেকে টানা বৃষ্টিতে ঘর থেকে বের হতে পারছে না মানুষ। সরকারি ছুটির দিন হলেও এমন দিনে গুরুত্বপূর্ণ কাজ ছাড়া কাদা পানির মধ্যে কারোরই রাস্তায় বের হওয়ার আগ্রহ থাকে না।

শুক্রবার (১১ আগস্ট) সকাল থেকে শুরু হয়েছে বৃষ্টি। কখনও ভারী আবার কখনও থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছে। তবে বৃষ্টির ধরন যেমনই হোক এর প্রভাব পড়েছে পর্যটন মেলায়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) থেকে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ৭ম ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ার-২০১৭’ শুরু হয়েছে।

মেলার উদ্বোধনী দিনে বৃহস্পতিবার দর্শনার্থীদের ভিড় থাকলেও শুক্রবারের চিত্র ভিন্ন। এদিন সকাল ৯টা থেকে মেলা শুরু হলেও সাড়ে ১১টা পর্যন্ত ফাঁকা মেলা প্রাঙ্গণ।

তবে বিকেলের দিকে দর্শনার্থীদের ভিড় বাড়তে পারে বলে মনে করছেন মেলার সহযোগী আয়োজক সংস্থা দাওয়াত হলিডেস লিমিটেডের এক্সিকউটিভ অফিসার সূচি।

সূচি বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার মেলায় সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খুব ভিড় ছিলো। কিন্তু বৃষ্টির কারণে শুক্রবার মানুষ আসতে পারছে না। তবে ছুটির দিনে বিকেলের দিকে দর্শনার্থীরা আসবে।’

তিন দিনব্যাপী এই মেলায় দেশ-বিদেশের বিভিন্ন ট্যুরিজম ও হসপিটালিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসহ প্রখ্যাত ট্যুরিজম বিশেষজ্ঞ দল অংশ নিয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এসআইজে/আরআর
 
 
 


 

পরামর্শক ব্যয়ে পেছালো হাইস্পিড ট্রেন লাইনের সমীক্ষা
স্পেনের কোচের পদ থেকে সরে দাঁড়ালেন এনরিকে
শিক্ষাঙ্গনেও খেলতে পারছে না কোমলমতি শিশুরা!
সৌরভকে পাওয়ার খবর জানায় অটোরাইসমিলের ম্যানেজার
ছোটপর্দায় আজকের খেলা


কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত
কদমতলীতে ছুরিকাঘাতে কিশোর নিহত
পাহাড়ের রসালো আনারসে কৃষকের হাসি
নিখোঁজের ১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে উদ্ধার
শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত