বৃষ্টিতে দর্শনার্থী শূন্য পর্যটন মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দর্শনার্থী শূন্য পর্যটন মেলা-ছবি-বাংলানিউজ

walton

ঢাকা: সকাল থেকে টানা বৃষ্টিতে ঘর থেকে বের হতে পারছে না মানুষ। সরকারি ছুটির দিন হলেও এমন দিনে গুরুত্বপূর্ণ কাজ ছাড়া কাদা পানির মধ্যে কারোরই রাস্তায় বের হওয়ার আগ্রহ থাকে না।

php glass

শুক্রবার (১১ আগস্ট) সকাল থেকে শুরু হয়েছে বৃষ্টি। কখনও ভারী আবার কখনও থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি পড়ছে। তবে বৃষ্টির ধরন যেমনই হোক এর প্রভাব পড়েছে পর্যটন মেলায়।

বৃহস্পতিবার (১০ আগস্ট) থেকে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ৭ম ‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ার-২০১৭’ শুরু হয়েছে।

মেলার উদ্বোধনী দিনে বৃহস্পতিবার দর্শনার্থীদের ভিড় থাকলেও শুক্রবারের চিত্র ভিন্ন। এদিন সকাল ৯টা থেকে মেলা শুরু হলেও সাড়ে ১১টা পর্যন্ত ফাঁকা মেলা প্রাঙ্গণ।

তবে বিকেলের দিকে দর্শনার্থীদের ভিড় বাড়তে পারে বলে মনে করছেন মেলার সহযোগী আয়োজক সংস্থা দাওয়াত হলিডেস লিমিটেডের এক্সিকউটিভ অফিসার সূচি।

সূচি বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার মেলায় সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খুব ভিড় ছিলো। কিন্তু বৃষ্টির কারণে শুক্রবার মানুষ আসতে পারছে না। তবে ছুটির দিনে বিকেলের দিকে দর্শনার্থীরা আসবে।’

তিন দিনব্যাপী এই মেলায় দেশ-বিদেশের বিভিন্ন ট্যুরিজম ও হসপিটালিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসহ প্রখ্যাত ট্যুরিজম বিশেষজ্ঞ দল অংশ নিয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এসআইজে/আরআর
 
 
 


 

আমেথিতে পিছিয়ে রাহুল গান্ধী
সূচকের মিশ্র প্রবণতায় চলছে লেনদেন 
‘দিদি’র বাংলায় মোদীর হাসি
একমাত্র বাংলাদেশি হিসেবে পিএসএলে দল পেলেন আফিফ 
বেনাপোল কাস্টমসে রেকর্ড রাজস্ব ঘাটতি


ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পাটুরিয়া-দৌলতদিয়ার প্রস্তুতি
জমে উঠছে নিউমার্কেটের ঈদবাজার
বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া শিবিরে বড় দুঃসংবাদ
রামগতিতে ১২ লাখ চিংড়ি পোনা জব্দ
মাইডাস ফাইন্যান্সিংয়ের আড়াই শতাংশ লভ্যাংশ ঘোষণা