php glass

৬ মাসের সহজ কিস্তিতে ইউএস-বাংলায় ভ্রমণ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউএস-বাংলা লোগো

walton

ঢাকা: ঢাকা থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণপিপাসুদের জন্য দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা বিশেষ হলিডে অফার ঘোষণা করেছে।

১০ থেকে ১২ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত বাংলাদেশ আন্তর্জাতিক ট্যুরিজম ফেয়ার-এ ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্টল থেকে এসব অফার সংগ্রহ করা যাবে।

মেলা উপলক্ষে সর্বনিম্ন ১৮৩২ টাকায় অভ্যন্তরীণ ও ২৮১৮ টাকায় আন্তর্জাতিক রুটে মাসিক কিস্তিতে প্লেন ও হোটেল ভাড়াসহ আকর্ষণীয় হলিডে প্যাকেজ পাবেন আগ্রহীরা।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ৬ মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবে। এসব প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল।

এসব ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকিট, ২ রাত হোটেলে থাকা, প্রাতঃরাশ, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করার জন্য প্রতিজন ৬ মাসের কিস্তি সুবিধায় এসব ব্যাংকের ক্রেডিটকার্ড গ্রাহককে প্রতি মাসে দিতে হবে কলকাতা ভ্রমণে ২,৮১৮ টাকা, কাঠমান্ডু ৩,১৫০ টাকা, ব্যাংকক ৩,৯৮৩ টাকা, কুয়ালালামপুর ৪,১৫০টাকা ও সিঙ্গাপুর ৫,৯৮৩টাকা। অভ্যন্তরীণ গন্তব্য কক্সবাজারে ১,৮৩৩ টাকা ও সিলেটে ১,৮৩২ টাকা।
হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নাম্বারে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
জেডএম/

সময় পেলেই ঘুরে আসুন নারায়ণগঞ্জের কিছু দর্শনীয় স্থান
নলডাঙ্গায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার
ফোনের চার্জ কখন দেবেন!
‘ভারপ্রাপ্ত’ দিয়েই চলছে আদিতমারী উপজেলার কার্যক্রম
খালিহাতে ৯ ফুট আকারের কুমির ধরে সোশ্যাল মিডিয়ায় ঝড়!


শীতের সবজি বাজারে, লাভে কৃষকের মুখে চওড়া হাসি
‘মোগো মাছ দাদারা নিয়া যায়’
হার্ট ভালো রাখতে প্রথমেই গুরুত্ব দিন মানসিক সুস্থতায়
১৬ শিক্ষার্থীর জন্য ৪ শিক্ষক, ‍সিঁড়ি নেই রয়েছে দ্বিতল ভবন!
আগুনে পুড়েছে সম্পদ, পুঁজি আর সঞ্চয়