মাত্র ৫০ হাজার টাকায় ইন্দোনেশিয়ায় ৪ দিন ৩ রাত!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনিন্দ্য সুন্দর ইন্দোনেশিয়া

walton

ঢাকা: আসন্ন ঈদুল আযহার পরপরই যারা দেশের বাইরে ভ্রমণে যেতে চান তাদের জন্য প্যাকজ ট্যুরের সুযোগ দিচ্ছে জাস্ট হলিডে লিমিটেড। গন্তব্য ইন্দোনেশিয়ার স্বপ্নের বালি দ্বীপ। চার দিন তিন রাতের জন্য জনপ্রতি ৫০ হাজার টাকা। 

php glass

ঢাকা-ইন্দোনেশিয়া আসা যাওয়ার বিমান টিকেট থেকে শুরু করে যাবতীয় খরচ এই প্যাকেজের মধ্যেই অন্তর্ভূক্ত। অর্থাৎ ৫০ হাজার টাকা দিয়ে জাস্ট হলিডে’র প্যাকেজ গ্রহণ করলে ঢাকা থেকে ইন্দোনেশিয়ায় ভ্রমণ, থাকা-খাওয়া ও বিভিন্ন স্পটে ঘুরতে বাড়তি খরচের ঝামেলা পোহাতে হবে না।

ঈদুল আযহার পরপরই বাংলাদেশ থেকে একটি গ্রুপ নিয়ে ইন্দোনেশিয়ার উদ্দেশে যাত্রা শুরু করবে জাস্ট হলিডে। ঢাকা থেকে যাত্রা শুরুর সম্ভাব্য তারিখ ধরা হয়েছে ৩ সেপ্টেম্বর। আগামী ৩ সেপ্টম্বর থেকে ০৭ সেপ্টম্বর ঘুরে আসুন স্বপ্নের বালি দ্বীপ। এজন্য এখন থেকেই বুকিং শুরু হয়ে গেছে। বুকিং চলবে ১০ আগস্ট পর্যন্ত। বুকিং মানি হিসেবে নেওয়া হচ্ছে ৩৫ হাজার টাকা।

অনিন্দ্য সুন্দর বালি সৈকতজাস্ট হলিডে’র এই প্যাকেজ অফারের মধ্যে যা পাওয়া যাবে
ঢাকা-ইন্দোনেশিয়া রির্টান এয়ার টিকেট, প্রাইভেট কটেজ, ২৪ ঘণ্টা বাংলাদেশি অভিজ্ঞ ট্যুর গাইডসহ প্রতিদিন দর্শনীয় স্থান ভ্রমণের সুযোগ। ইন্দোনেশিয়ার দর্শনীয় স্থান ছাড়াও ঐতিহাসিক ও দর্শনীয় স্থানগুলো ঘুরবার সুযোগ থাকবে এই প্যাকেজ অফারের মাধ্যমে। ইন্দোনেশিয়ায় বিমানবন্দরে নামার পরই জাস্ট হলিডের এসি গাড়ি প্রস্তুত থাকবে হোটেল যাওয়ার জন্য। তিন তারকা মানের প্রাইভেট কটেজে থাকা, তিন বেলা খাওয়া এবং সন্ধ্যায় গালা ডিনার তো থাকছেই।

অনিন্দ্য সুন্দর ইন্দোনেশিয়াকেন যাবেন ইন্দোনেশিয়া
এশিয়ার সর্ববৃহৎ ও একমাত্র জীবন্ত আগ্নেয়গিরি, সুস্বাদু কফি (লাওয়াক কফি) তৈরির দৃশ্য দেখতে চাইলে ঘুরে আসতে পারেন বালি দ্বীপে। এখানে সমুদ্রের ডলফিন দেখার সুযোগ থাকবে। প্রাকৃতিক সিরামিক পাহাড় ভ্রমণ, পানির নিচে প্রাকৃতিক সৌন্দর্য ভ্রমণ, কচ্ছপের প্রজননদৃশ্য  পর্যবেক্ষণ, সামুদ্রিক মাছের স্বাদ গ্রহণ, পৃথিবীর অন্যতম প্রাচীন চিরসবুজ বন ভ্রমণ ও বন্য প্রাণী দেখা, ক্রুজ ডিনার, ঐতিহ্যবাহী বালিনিস নৃত্য, মোরগযুদ্ধ, কমলার বাগান, মেঘের উপরে বসে খাবারের সুবিধা পাওয়া যাবে একমাত্র ইন্দোনেশিয়ার বালি দ্বীপেই।

জাস্ট হলিডে’র প্যাকেজ সম্পর্কিত বিভিন্ন তথ্য তুলে ধরেন প্রতিষ্ঠানের পরিচালক (ওভারসিজ) সাদিক বিন ইকবাল। 

অনিন্দ্য সুন্দর ইন্দোনেশিয়াকোথায় যোগাযোগ করবেন
প্যাকেজ সেবা সংক্রান্ত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করা যেতে পারে এই নম্বরগুলোতে: ০১৬১-৪৪৬৬৬০১, ০১৬১-৪৪৬৬৬০৯, ০১৬১-৪৪৬৬৬০৭, ০১৬১-৪৪৬৬৬১৫। এছাড়াও জাস্ট হলিডে লিমিটেডে’র ওয়েব সাইটে গিয়েও বুকিং দেওয়া যেতে পারে।
 
www.justholidaysltd.com অথবা ফেসবুক পেইজে : https://www.facebook.com/Just-Holidays-Ltd-1543973742480970/

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৭
এসএম/জেএম

বাইতুল জান্নাত মসজিদ উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান
মানিকগঞ্জে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত
উত্তরায় পিস্তল-ইয়াবাসহ আটক ৩
নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার


’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান
বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা
বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন