লন্ডনে জোড়া অ্যাওয়ার্ড জয় ইতিহাদ এয়ারওয়েজের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
এক সপ্তাহের মধ্যে লন্ডনে পৃথক দু’টি আন্তর্জাতিক ফিন্যানন্সিয়াল অ্যাওয়ার্ড জয় করেছে সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন্স ইতিহাদ এয়ারওয়েজ। রোববার (৩১ জানুয়ারি) এয়ারওয়েজটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঢাকা: এক সপ্তাহের মধ্যে লন্ডনে পৃথক দু’টি আন্তর্জাতিক ফিন্যানন্সিয়াল অ্যাওয়ার্ড জয় করেছে সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন্স ইতিহাদ এয়ারওয়েজ।

রোববার (৩১ জানুয়ারি) এয়ারওয়েজটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। পৃথক দুই আয়োজনের মাধ্যমে ইতিহাদকে অ্যাওয়ার্ড দু’টি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তহবিল সম্প্রসারণে ইএপি’র সঙ্গে পাঁচ বছর মেয়াদী ৭০০ মিলিয়ন মার্কিন ডলারের (৭৯.০৮ টাকায় এক ডলার হিসাবে ৫ হাজার ৫৩৫ কোটি ৫২ লাখ ৬৫ হাজার টাকা) চুক্তির জন্য ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিং রিভিউ স্বীকৃত এমার্জিং ইউরোপ মিডিল ইস্ট অ্যান্ড আফ্রিকা বন্ড অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড জয় করেছে ইতিহাদ এয়ারওয়েজ। লন্ডনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিমান শিল্পে এ ধরনের চুত্তিকে প্রথম যুগ্ম-অর্থায়ন চুক্তি হিসেবে স্বীকার করা হয়।

এর আগে একই সপ্তাহে নেতৃস্থানীয় অত্যাধুনিক প্রযুক্তি বাস্তবায়নের পাশাপাশি দক্ষ সংস্কার প্রক্রিয়া, সমন্বিত ও নিরাপদ পেমেন্ট সিস্টেম চালু এবং দক্ষতা বৃদ্ধি ও করপোরেট ফাইন্যান্স উন্নতির লক্ষ্যে উদ্ভাবনী অনুশীলনের জন্য আর্থিক প্রকাশনা ট্রেজারি ম্যানেজমেন্ট ইন্টারন্যাশনাল একটি অ্যাওয়ার্ড দেয় ইতিহাদ এয়ারওয়েজকে।

এ ব্যাপারে ইতিহাদ এয়ারওয়েজের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা জেমস হোগান বলেন, এই দুই পুরস্কার জয়ের মধ্য দিয়ে ব্যবসার প্রতিটি ক্ষেত্রে ইতিহাদ এয়ারওয়েজ শ্রেষ্ঠত্বকে কতটা গুরুত্ব দেয়, তাই প্রদর্শিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
আরএইচ

Nagad
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!
জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা
ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী


সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি
রাজশাহীতে হারিয়ে যাওয়া সেই শিশুটি বাবাকে ফিরে পেয়েছে
সাংবাদিকদের লাঞ্ছনা, ৩ আনসার সদস্য প্রত্যাহার
জামালপুরে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত