ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

ডিজিটাল সেন্টারে মিলবে বিমানের অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
ডিজিটাল সেন্টারে মিলবে বিমানের অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ডিজিটাল সেন্টার থেকে বাংলাদেশ বিমানের অভ্যন্তরীণ ফ্লাইটের টিকিট কেনার সুবিধা চালু করতে যাচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
 
বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসএসএফ প্রেস ব্রিফিং রুমে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।



এতে স্বাক্ষর করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক ও এটুআই প্রকল্পের পরিচালক কবির বিন আনোয়ার এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় বিভাগের পরিচালক মোহাম্মদ শাহ নেওয়াজ।
 
এ সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে পরীক্ষামূলকভাবে ১১টি জেলার ১০০টি ডিজিটাল সেন্টারে বিমানের টিকিট বিক্রি চালু করা হবে। সারাদেশে ইউনিয়ন পর্যায়ে চার হাজার ৫৪৭টি, সিটি কর্পোরেশনে ৪০৭টি এবং পৌরসভায় ৩২১টি ডিজিটাল সেন্টার রয়েছে।
 
রূপকল্প ২০২১ বাস্তবায়নে জনগণের দোরগোড়ায় সহজে, দ্রুত ও কম ব্যয়ে সেবা পৌঁছে দিতে এর আগেও বিভিন্ন সরকারি-বেসরকারি সেবা প্রতিষ্ঠানের সঙ্গে এটুআই’র সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
 
এটুআই’র জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাঈমুজ্জামান মুক্তা, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শওকত হোসেনসহ সংস্থাটির অন্য কর্মকর্তারা সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
এমএইচপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa