ছাড়ে চায়না ও সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছে জাস্ট হলিডেজ

2433 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
৪র্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০১৫ উপলক্ষে মাত্র ১২ হাজার টাকায় চায়না ও সাড়ে চার হাজার টাকায় সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছে ‘জাস্ট হলিডেজ লিমিটেড’।

ঢাকা: ৪র্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০১৫ উপলক্ষে মাত্র ১২ হাজার টাকায় চায়না ও সাড়ে চার হাজার টাকায় সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছে ‘জাস্ট হলিডেজ লিমিটেড’।

শনিবার (২৯ আগস্ট) রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে (আইসিসিবি) তিনদিনব্যাপী এশিয়ান ট্যুরিজম ফেয়ারের শেষ দিনে বাংলানিউজকে এ তথ্য দেন প্রতিষ্ঠানটির ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) মো. মামুন মোর্শেদ।

তিনি জানান, আমরা মেলা উপলক্ষে ১১ হাজার ৯শ ৯৯ টাকায় চায়না ও চার হাজার ৪শ ৯৯ টাকায় সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছি। একইসঙ্গে ভিসাসহ ২৬ হাজার টাকায় চায়না কুনমিং চার দিন-তিন রাতের হোটেল প্যাকেজ দিচ্ছি। এ প্যাকেজের বুকিং দেওয়া যাবে আগামী বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পর্যন্ত।

মেলা উপলক্ষে তিন হাজার টাকার সার্ভিস চার্জে এক হাজার টাকা ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। এছাড়াও সব ট্যুর প্যাকেজ ও সার্ভিস চার্জে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ পর্যটন বর্ষ-২০১৬ উৎসবকে সামনে রেখে ৪র্থ বারের মতো এ মেলার আয়োজন করেছে ‘পর্যটন বিচিত্রা’। মেলার সহায়তা করছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন করপোরেশন (বিপিসি)। মেলার প্লাটিনাম স্পন্সর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

চলতি বছরের মেলার আয়োজক বাংলাদেশ। অন্য দেশের মধ্যে ভারত, নেপাল, ভুটান, চীন, ফিলিপাইন, উজবেকিস্তান ও সিঙ্গাপুরের পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

শেষদিনে মেলায় ৯টি বিশ্ববিদ্যালয় ও ৩টি পর্যটন সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে ইয়ুথ ট্যুরিজম স্কিলস কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও মেলায় পর্যটন বিষয়ক সেমিনার, কমিউনিটি কালচারাল অনুষ্ঠান,  শিশুদের জন্য ‘বিউটিফুল বাংলাদেশ’ শিরোনামে আর্ট কম্পিটিশন ও যুব পর্যটনকে উৎসাহিত করতে অ্যাডভেঞ্চার গিয়ার প্রদর্শনীর ব্যবস্থা ছিল।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
এসইউজে/এসএস

Nagad
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!


জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা
ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি