রিজেন্টেই হোক ছুটির উদযাপন

2365 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
তাহলে শুরু হয়েই যাক আপনার ছুটি উদযাপন। ভাবছেন গন্তব্য কোথায়! হতে পারে ব্যাংকক, কুয়ালালামপুর কিংবা দেশের ভেতর কক্সবাজারও। গন্তব্যে পৌঁছালে আনন্দ উপভোগতো হবেই। কিন্তু ভ্রমণপথের বাহন হিসেবে আপনি যদি বেছে নেন রিজেন্টকে তাহলে ছুটির স্বস্তি-আনন্দ ঘর থেকেই শুরু হবে।

ঢাকা: তাহলে শুরু হয়েই যাক আপনার ছুটি উদযাপন। ভাবছেন গন্তব্য কোথায়! হতে পারে ব্যাংকক, কুয়ালালামপুর কিংবা দেশের ভেতর কক্সবাজারও। গন্তব্যে পৌঁছালে আনন্দ উপভোগতো হবেই। কিন্তু ভ্রমণপথের বাহন হিসেবে আপনি যদি বেছে নেন রিজেন্টকে তাহলে ছুটির স্বস্তি-আনন্দ ঘর থেকেই শুরু হবে।

পকেটের ওপর চাপটা কম পড়লে কে না খুশি হয়? সেই ব্যবস্থাই করেছে রিজেন্ট এয়ারওয়েজ। থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়া, কুয়ালালামপুর আর কক্সবাজারের জন্য ছেড়েছে বিশেষ হলিডে প্যাকেজ। ‘রিজেন্ট হলিডেজ’ তাহলে কেমন হবে! ব্যাংককে তিন দিন-দুই রাতের ভ্রমণ ২৭ হাজার ৯৯৯ টাকা। বেশ নাগালের মধ্যে আর স্বাভাবিকের চেয়ে অনেক কম। আর আপনি যদি আরেকটু বেশি দিন কাটাতে চান- হতে পারে চার দিন-তিন রাত। তা কিন্তু আরও সাশ্রয়ী। খরচ ৩২ হাজার ৯৯৯ টাকা। যেখানে দিন কিংবা রাতের গড় খরচ ৫ হাজার ৬০০ টাকা। এক দিন-এক রাত বাড়তি কাটালে গড় খরচ নেমে যাবে ৪ হাজার ৭১০ টাকায়।

সৈকতখ্যাত পাতায়ায় প্যাকেজ একটি। তবে ঢাকা থেকে যারা যাবেন তাদের জন্য ৩১ হাজার ৯৯৯ টাকা আর যারা চট্টগ্রাম থেকে যাবেন তাদের জন্য প্যাকেজ মাত্র ৩ হাজার টাকা বাড়িয়ে ৩৪ হাজার ৯৯৯ টাকা।

কুয়ালালামপুরে তিন দিন দুই রাতের প্যাকেজ অফার ৩০ হাজার ৯৯৯ টাকায় দিচ্ছে রিজেন্ট। আর কক্সবাজারে তিন দিন দুই রাত্রী ১৫ হাজার ৯৯৯ টাকা।

ভাবছেন প্যাকেজে কি থাকবে? ফ্লাইট টিকেটতো থাকছেই যার জন্য আপনাকে নিতে হবে না ট্যাক্স দেওয়ার কোনও ঝামেলা। বেড়াতে গেলে থাকার জায়গাটি ভালো হোক এটা সবাই চান। সেই বিবেচনায় রিজেন্ট আয়োজনে রাখছে চার তারকাবিশিষ্ট নামী হোটেলে আবাসন। এসব হোটেলে সকালের নাস্তাটি বুফে হয়। আর নাস্তায় নিজের পছন্দের খাবারটি নিজেই বেছে নেওয়ার সুযোগ থাকে। ভাবছেন আপনাকে ফ্লাইট টিকিট ধরিয়ে দিয়ে রিজেন্ট চুপ করে থাকবে? সেটাও কিন্তু নয়। বিমানবন্দরগুলোতে আপনি দেখবেন এগিয়ে এসে হাত বাড়িয়েছেন রিজেন্টের কর্মী। আপনার কাজগুলো সহজ করে দিতেই তার তৎপরতা।

ব্যাংকক আর কুয়ালালামপুরে নেমেই আপনি দ্রুত কানেকটেড হয়ে যাবেন। কারণ সেখানে রিজেন্টের পক্ষ থেকেই আপনাকে দেওয়া হবে সিমকার্ড। ফোনের সঙ্গে ইন্টারনেট সুবিধাটি নিয়ে নিলে সেলফি তুলবেন আর ফেসবুকে পোস্ট দেবেন। ভ্রমণের এটাই তো আনন্দ!

বিদেশে গেলে কেনাকাটা করার শখতো সবারই থাকে। প্রিয়জনদের সবাইকে নিয়ে যাওয়া যায় না। কিন্তু তাদের জন্য এটা-সেটা কিনে আনতে মন চায়। এখানেও রিজেন্ট দাঁড়াচ্ছে আপনার পাশে। আপনার খরচ যাতে একটু কমে সে লক্ষ্যে শপিং ডিসকাউন্ট ভাউচার আপনার হাতে ধরিয়ে দেবে রিজেন্ট। তবে এই সুবিধাটি কেবল ব্যাংককেই মিলবে। শপিং তো ব্যাংককেই জমে। ওখানে পেলেই যথেষ্ট! ভাবতে পারেন যে কেউ।

হোটেলগুলোর নাম রিজেন্ট আগেভাগেই জানিয়ে দেয়। ব্যাংককে প্রেসিডেন্ট সলিটার কিংবা গ্র্যান্ড প্রেসিডেন্ট, পাতায়ায় রোমিও প্যালেস, কুয়ালালামপুরে দ্য রয়্যাল বিনতাং আর কক্সবাজারে ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট। হাতের মুঠোয় ইন্টারনেট ধরে আছেন। একবার গুগল করেই দেখুন না এসব হোটেলের আভিজাত্য আর চাকচিক্য। ভালো লাগলে সিদ্ধান্ত নিতে সহজ হবে।

এই প্যাকেজ জনপ্রতি। সার্ভিস চার্জ প্রযোজ্য নয়।

তাহলে হয়েই যাক রিজেন্ট হলিডেজ প্যাকেজে আপনার ছুটি উদযাপনের আয়োজন।

ফোন করুন- ৮৮-০২-৫৫৬৬৯৯১১ কিংবা ১৬২৩৮ এ। ইমেইল: [email protected] ওয়েব: www.flyregent.com

বাংলাদেশ সময় ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৫

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮