নতুন বছরে ঢাকা থেকে এমিরেটসের বিশেষ অফার

1549 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
নতুন বছরে ভ্রমণ পরিকল্পনাকারী বাংলাদেশিরা এমিরেটস এয়ারলাইন্সে বিশেষ ভাড়ার সুযোগ পাবেন। ১২ থেকে ৩১ জানুযারি ২০১৫ এর মধ্যে টিকিট বুকিং করলে এ সুবিধা পাওয়া যাবে, তবে যাত্রীদের ২২ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর ২০১৫ এর মধ্যে ভ্রমণ শুরু করতে হবে।

ঢাকা: নতুন বছরে ভ্রমণ পরিকল্পনাকারী বাংলাদেশিরা এমিরেটস এয়ারলাইন্সে বিশেষ ভাড়ার সুযোগ পাবেন। ১২ থেকে ৩১ জানুযারি ২০১৫ এর মধ্যে টিকিট বুকিং করলে এ সুবিধা পাওয়া যাবে, তবে যাত্রীদের ২২ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর ২০১৫ এর মধ্যে ভ্রমণ শুরু করতে হবে।

ইকোনমি শ্রেণিতে ভ্রমণের ক্ষেত্রে সকল ট্যাক্সসহ সর্বনিম্ন ভাড়া হবে ইউরোপে ৯৭৩ মার্কিন ডলার, আমেরিকায় ১,১৩৩ মার্কিন ডলার। বিজনেস শ্রেণিতে ইউরোপ ও আমেরিকায় সর্বনিম্ন ভাড়া হবে যথাক্রমে ২,৫৯৭ ও ৩,৬১২ মার্কিন ডলার। এয়ারলাইন্সটির নেটওয়ার্কভুক্ত অন্যান্য গন্তব্যেও বিশেষ ভাড়া অফার করা হয়েছে।

এমিরেটস বর্তমানে ৮৪টি দেশের ১৪৭টি গন্তব্যে চলাচল করছে। গত বছর যেসব গন্তব্যে ফ্লাইট চালু হয়েছে সেগুলো হলো, তাইপে, বোস্টন, আবুজা, শিকাগো, অসলো, ব্রাসেলস্ ও বুদাপেস্ট।

আগ্রহী ভ্রমণকারীরা ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস কার্যালয় অথবা যেকোনো ট্রাভেল এজেন্টদের কাছ থেকে এ বিশেষ ভাড়ার সুযোগ গ্রহণ করতে পারবেন। এমিরেটসের ওয়েবসাইটের মাধ্যমে টিকিট বুকিং করলেও এ সুবিধা পাওয়া যাবে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ১৯টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের ৬টি মহাদেশের বিভিন্ন গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

Nagad
‘পাটশিল্পের সঙ্গে জড়িতরা অভিশপ্ত জীবনের দিকে ধাবিত হচ্ছেন’
দলের ভাবমূর্তি নষ্ট করে অর্থ-সম্পদ বাড়ালে ছাড় নয় 
ঢাকা উত্তরে ‘স্মার্ট ল্যাম্প পোল’ চালু করলো ইডটকো
বাড়িভাড়া জুলাই থেকে ৫০ শতাংশ করার দাবি
দিরাইয়ে করোনা আক্রান্ত হয়ে বৃদ্ধার মৃত্যু


কমলনগরে নদী ভাঙন রোধের দাবিতে মানববন্ধন
করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯
ঈদুল আজহার ছুটি বাড়ানো হবে না: মন্ত্রিপরিষদ সচিব
সিলেটে ৫ উপজেলার ৩৭ ইউনিয়ন বন্যা কবলিত
রাজশাহীতে দেরি হচ্ছে ফ্লাইট চালু