php glass

বিমানকে লাভজনক করতে মন্ত্রীর তাগিদ

137 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে লাভজনক করতে তাগিদ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। এজন্য কর্মীদের কঠোর পরিশ্রম করার আহ্বান জানান তিনি।

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে লাভজনক করতে তাগিদ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। এজন্য কর্মীদের কঠোর পরিশ্রম করার আহ্বান জানান তিনি।  

বিমানের ব্যবস্থাপনা পরিচালকের পদ থেকে কেভিন স্টিলের বিদায়ের পর প্রথম কর্মদিবসে এই তাগিদ দিলেন মন্ত্রী। রোববার বিমানের প্রধান কার্যালয়ে (বলাকা) এয়ারলাইন্সের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন রাশেদ খান মেনন।

বৈঠক সূত্রে এ তথ্য জানা গেছে। বিকেল তিনটায় শুরু হওয়া এ বৈঠকে বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আহমেদসহ সব পরিচালক ও মহাব্যবস্থাপক পদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার কেভিন স্টিলের বিমানে শেষ অফিস করেন। শনিবার তিনি বাংলাদেশ ছেড়ে লন্ডনে চলে যান।

বিমান মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মূলত কেভিন স্টিলের চলে যাওয়া এবং বিমানে লোকসানের পরিমাণ বেড়ে যাওয়ার কারণেই মন্ত্রী নিজে থেকে এ বৈঠকের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন।

২০১৩ সালের ১৮ মার্চ প্রথম বিদেশি ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বিমানে যোগদেন কেভিন। দুই বছরের জন্য কেভিনকে নিয়োগ দেওয়া হলেও বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে পদত্যাগে বাধ্য হন।

এদিকে বিমান এরই মধ্যে ব্যবস্থাপনা পরিচালকের শূন্য পদে লোক চেয়ে বিজ্ঞাপন দিয়েছে। আগ্রহী প্রার্থীদের আগামী ১৬ মে’র মধ্যে বিমানের এমপ্লয়মেন্ট ম্যানেজারের কাছে জীবন বৃত্তান্ত ও আবেদনপত্র জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৪

ksrm
উদ্ধার হচ্ছে খোয়াই, ৬০০ দখলদার শনাক্ত
শাবিপ্রবির উপাচার্যের বিরুদ্ধে দুই মামলা
বিশ্ব গণতন্ত্র দিবসে বাংলাদেশে গণতন্ত্র নেই: ফখরুল
প্রতিবেশীর সঙ্গে সহযোগিতামূলক মনোভাব উন্নয়ন সহজ করে
ঢামেকে ফেলে যাওয়া সেই নবজাতককে পাঠানো হবে ছোটমনি নিবাস


লালপুরে হাত-পা-মাথাবিহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার
কাবা শরিফ ধোয়ার পবিত্র উৎসব সম্পন্ন
আনন্দের পাশাপাশি হতাশাও রয়েছে রোমান সানার
সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার মামলার প্রতিবেদন পিছিয়েছে
ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার