php glass

কুয়েতে বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কুয়েত চিড়িয়াখানা ও কাবাদে সিরাজম মুনিরে এ বাংলাদেশি  প্রবাসীদের  জন্য ২৩ মার্চ বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র, কুয়েত।

কুয়েত চিড়িয়াখানা ও কাবাদে সিরাজম মুনিরে এ বাংলাদেশি  প্রবাসীদের  জন্য ২৩ মার্চ বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র, কুয়েত।

দ্বীন মুহাম্মদের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসাবিয়া পূর্ব অঞ্চল সভাপতি মোজাম্মেল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের কর্মপরিষদ সদস্য  খতিব মাও. মাসুদুর রহমান, মাও. আব্দুর রহীম, মাস্টার আব্দুল মুনীম, প্রকৌশলী কাজী মুজিবুর হক এবং মাও. আব্দুল খালেক, খাদেমূল ইসলাম, কুয়েতের মাসিক আল হুদার সম্পাদক মাও. মামুনুর রশিদ, কুয়েতের প্রবাস বাংলার সম্পাদক আ ক ম আজাদ, ব্যবস্থাপনা সম্পাদক আমির হোসেন মজুমদার এবং প্রবাসী কন্ঠ ও আরটিভির  কুয়েত প্রতিনিধি জালাল উদ্দিন।

বক্তারা  দেশে-বিদেশে অপসংস্কৃতি বন্ধের জন্য ইসলামী কৃষ্টি ও সংস্কৃতি পুরোপুরি চালু করার আহ্বান জানান এবং বাংলাদেশ কুরআন প্রশিক্ষণ কেন্দ্র, কুয়েত এর এ উদ্যোগের ভূয়সী প্রশংসা এবং সফলতা কামনা করেন।

সারা দিনের কর্মসূচির মধ্যে ছিল কুয়েত চিড়িয়াখানা পরিদর্শন, ছোট ও বড়দের জন্য কুইজ এবং বিভিন্ন ধরনের খেলাধুলার প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ। সাংস্কৃতিক পর্বে মরুর ঝড় শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় হামদ, নাত ও দেশাত্মবোধক সংগীত এবং আমিরুর মোমিনুন মানিক রচিত  নাটক ‘রসুলপুরের গল্প’ পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১২

সম্পাদনা: অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

ksrm
রিফাত হত্যা মামলায় সাক্ষী ৭৫, আদালতে আলামত দাখিল
বিষাক্ত মদ পান করে ২ যুবকের মৃত্যু
কথাসাহিত্যিক শরদিন্দুর প্রয়াণ
কুমিল্লায় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ যুবক আটক
মুক্তিযোদ্ধা ক্লাবে জুয়ার আসর বসতো: র‌্যাব


চুয়াডাঙ্গায় আ. লীগ নেতা শফিকে কুপিয়ে জখম, আটক ৪
বগুড়ায় জুয়ার আখড়ায় পুলিশি অভিযানে আটক ১৫
শাহজালালে পায়ুপথে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ আটক ১
ইউপি নির্বাচনে চেয়ারম্যান-মেম্বার পদে যোগ্যতার খবর গুজব
শেষ পর্যন্ত সাকিবের ব্যাটেই হাসলো বাংলাদেশ