php glass

ব্রিটেনে বাংলাদেশি কৃতী শিক্ষার্থদের পুরস্কার প্রদান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যুক্তরাজ্যের কার্ডিফ মেট্রোপলিটান ইউনিভার্সিটির অধীনে এমবিএ, ব্যাচেলার অফ আর্টস, মাস্টার অব সায়েন্স, ইন্টারন্যাশনাল হসপিটালিটি ম্যানেজমেন্টের ছাত্রছাত্রীদের পুরস্কার প্রদান অনুষ্ঠান-২০১২ সম্পন্ন হয়েছে।

মৌলভীবাজার: যুক্তরাজ্যের কার্ডিফ মেট্রোপলিটান ইউনিভার্সিটির অধীনে এমবিএ, ব্যাচেলার অফ আর্টস, মাস্টার অব সায়েন্স, ইন্টারন্যাশনাল হসপিটালিটি ম্যানেজমেন্টের ছাত্রছাত্রীদের পুরস্কার প্রদান অনুষ্ঠান-২০১২ সম্পন্ন হয়েছে।

মঙ্গল রাতে এক ই-মেইল বার্তার মাধ্যমে বাংলাদেশ কমিউনিটি নেতা গ্রেটার সিলেট কাউন্সিলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মনসুর আহমদ বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেছেন।

এ উপলক্ষে ওয়েলস ছাড়াও বিশ্বের ১২৫টি দেশ থেকে আগত ব্রিটেনের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের অধীনে অধ্যায়নরত কৃতী ছাত্র-ছাত্রীদের পদচারণায় মুখরিত ছিল কার্ডিফের সেন্টডেভিস হল।

চলতি বছর মৌলভীবাজারের খায়রুল আলম লিংকন, ঢাকার ফখরুল আলম, তানভীর ফেরদৌস ও ইফতেখারুল আলম, ময়মনসিংহের আরিফুল হক, ভৈরবের অনুপ কুমার সাহা, সিলেটের আবু উরাইরা ও নজরুল ইসলাম এবং রাজনগরের ফজলে রাব্বিসহ বিপুল সংখ্যক বাঙালি ছাত্র-ছাত্রী কৃতিত্বের সঙ্গে পাস করে কমিউনিটির মুখ উজ্জ্বল করেন।

অনুষ্ঠানের শুরুতেই কার্ডিফ মেট্রোপলিটান ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর এ জে চ্যাপম্যান কৃতী ছাত্র-ছাত্রীদের স্বাগত জানান।

পরে বাঙালি ছাত্র-ছাত্রীদের সাফল্যে অভিনন্দন জানিয়ে ওয়েলস বাংলাদেশ কমিউনিটি নেতা গ্রেটার সিলেট কাউন্সিলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও মৌলভীবাজার জেলা ফাউন্ডেশনের চিফ কো-অর্ডিনেটর মনসুর আহমদসহ বাঙালি কমিউনিটির নেতরা বক্তব্য রাখেন এবং ফুলের শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১২

প্রতিবেদন: ফেরদৌস আহমেদ
সম্পাদনা: মামুন উর রশীদ, নিউজরুম এডিটর

ksrm
বেনাপোল বন্দরে ওয়ান ব্যাংকের এটিএম ও ব্যাংকিং বুথ চালু
নিয়মরক্ষার ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
বাজারে পেঁয়াজের সরবরাহ স্বাভাবিক রাখার আহ্বান
অ্যাগ্রো অ্যাওয়ার্ড পেলেন সিভাসু উপাচার্য
শিফট পদ্ধতিতেই জাবি ভর্তি পরীক্ষা শুরু রোববার


জি কে শামীমকে আদালতে নেওয়া হচ্ছে
জলবায়ু ক্ষতিপূরণের দা‌বিতে রাজপথে শিক্ষার্থীরা
জবির ‘ইউনিট ১’ এর ভর্তিপরীক্ষা সম্পন্ন
‘মেড ইন চায়না’ ট্রেলার: রাজকুমার ও মৌনীর বিনোদনের রসায়ন
প্রোফাইল পিকচার দেখেই বোঝা যায় ব্যক্তিত্ব!