php glass

আবুধাবীতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বনভোজন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবী খলিফা পার্কে শুক্রবার বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি আল আইন শাখার বার্ষিক বনভোজন ও শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আবুধাবী : সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবী খলিফা পার্কে শুক্রবার বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি আল আইন শাখার বার্ষিক বনভোজন ও শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বনভোজন কমিটির সভাপতি এসএম রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাতে বাংলাদেশ রাষ্ট্রদূত ড. নাজমুল কাউনাইন। বিশেষ অতিথি ছিলেন সোসাইটর আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি জাফরউল্লাহ খান, সহ-সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আশিষ বড়ুয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন আল আইন সভাপতি শাহাদাত হোসেন, আবুধাবী সভাপতি গোলাম মোস্তফা, আল আইন সাধারণ সম্পাদক উত্তম কুমার হাওলাদার, আবুধাবী সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহেল, দুবাইয়ের জাহাঙ্গীর হোসেন, আজাদ, আনোয়ার হোসেন, ফজলে রাব্বী, রফিকুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি রাষ্ট্রদূত ড. নাজমুল কাউনাইন বলেন, বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটি আরব আমিরাতের একটি সুশৃঙ্খল, পেশাজীবী ও অরাজনৈতিক সংগঠন।

এ সংগঠনের মাধ্যমে এ দেশে দক্ষ কর্মী এনে বাংলাদেশকে বিদেশের বুকে আত্মমর্যাদা সম্পন্ন জাতি হিসেবে প্রতিষ্ঠিত করতে এই সংগঠন অগ্রণি ভূমিকা রাখতে পারে এবং আমি সেটাই আপনাদের কাছে প্রত্যাশা করি।
সবশেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশে সময় : ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১২

ksrm
লিখিত পরীক্ষায় অনুত্তীর্ণদের এবার এমসিকিউ দিতে হবে না
বগুড়ায় ভেজাল ওষুধের বিরুদ্ধে অভিযান
নাজনীনের ঘাতক স্বামী রবিউলের ফাঁসির দাবিতে মানববন্ধন
ঢাকা কমার্স কলেজে কোচিংয়ে বছরে ১২ কোটি টাকার দুর্নীতি!
লালমনিরহাটে বজ্রপাতে ৫ শ্রমিক আহত


সিলেট সীমান্তে ৪৮০ বোতল ফেনসিডিল জব্দ
চিরকুট লিখে পালিয়ে যাওয়া স্কুলছাত্র চট্টগ্রামে উদ্ধার
না’গঞ্জে ইয়াবাসহ মাদককারবারি মুন্না গ্রেফতার
দুই বছরে ৪২০ রোহিঙ্গা পাচার
বার্সায় ফেরার সর্বোচ্চ চেষ্টা করেছি, পিএসজি যেতে দেয়নি