php glass

যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি বহাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যুক্তরাষ্ট্র বিএনপির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল বলেছেন, যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি বিলুপ্ত করার কোনো সিদ্ধান্ত কেন্দ্র থেকে নেয়া হয়নি। তাই বর্তমান কমিটিই বৈধ কমিটি হিসাবে কাজ করে যাবে।

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্র বিএনপির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল বলেছেন, যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি বিলুপ্ত করার কোনো সিদ্ধান্ত কেন্দ্র থেকে নেয়া হয়নি। তাই বর্তমান কমিটিই বৈধ কমিটি হিসাবে কাজ করে যাবে।

গত সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে লক্ষীপুর ও চাঁদপুরে বিএনপির ৪ কর্মী নিহত হবার ঘটনায় আয়োজিত এক তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশে কামাল পাশা বাবুল আরো বলেন, চট্টগ্রামে রোডমার্চ কর্মসূচিতে অংশগ্রহণের সময় তার সাথে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিজভী আহমেদের কথা হয়েছে। রিজভী বলেছেন যে তিনি কমিটি গঠনের বিষয়টি লিখিতভাবে জানিয়েছিলেন, যদি কমিটি বাতিল করা হয় তাও তিনি লিখিতভাবে জানাবেন।

বাবুল বলেন, আমি গত সপ্তাহে ঢাকায় দলীয় চেয়ার পার্সন দেশনেত্রী খালেদা জিয়ার সাথে দেখা করেছি- এ সময়ে হুইপ জয়নুল আবেদীন ফারুক আমাকে যুক্তরাষ্ট্র বিএনপির সাধারণ সম্পাদক হিসাবে পরিচিত করিয়ে দিলে ম্যাডাম আমাকে বলেছেন-দেশেও বিএনপিতে অনেক সমস্যা রয়েছে, যেমন প্রবাসে। চেয়ারপার্সন আমাকে বলেছন, ‘সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে। তার এই নির্দেশে আমি সকলকে সব রকম বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে আওয়ামী দুঃশাসন থেকে দেশ রক্ষায় আন্দোলনে সামিল হবার আহ্বান জানাচ্ছি।’

যুক্তরাষ্ট্র বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হযরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভাটি পরিচালনা করেন সিনিয়র যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম। প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি ম ই শাহীন, যুগ্ম সম্পাদক আজিদ বাকির, যুবদলের কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক সম্পাদক আব্দুল বাতিন, অ্যাডভোকেট কাইয়ূম, রফিকউদ্দিন রফিক, সোহরাব হোসেন, দিদারুল আলম সেলিম, ফারুক মজুমদার, এ কে আজাদ, নিউইয়র্ক স্টেট বিএনপির সভাপতি বাবর উদ্দিন বাবর ও সাধারণ সম্পাদক এমরান শাহ রন,  আতাউর রহমান আতা, আবদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ৩১ জানুয়ারি, ২০১২

টি-১০ ক্রিকেটে রেকর্ড ইনিংস খেললেন ক্রিস লিন
সাতক্ষীরা সীমান্তে ১১৫ কেজি ইলিশসহ আটক ১
মেহেরপুরে চলছে দ্বিতীয় দিনের মতো বাস ধর্মঘট, ভোগান্তি 
মারাত্মক ঝুঁকিতে উন্নয়নশীল দেশের স্যানিটেশন শ্রমিকরা
পাথরঘাটায় বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দিলেন নওফেল


বৈষম্য বিলোপের লক্ষ্যে মঙ্গলবার বিশ্ব পুরুষ দিবস
মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত
মেহেরপুরে পরোয়ানাভুক্ত ১২ আসামি গ্রেফতার, মাদক জব্দ
খুলনায় পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনেও দুর্ভোগে যাত্রীরা
বড় জয়ে গ্রুপ পর্ব শেষ করলো স্পেন