ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

প্রবাসে বাংলাদেশ

জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার নতুন কমিটি

শতদল তালুকদার, অস্ট্রেলিয়া থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়ার নতুন কমিটি নতুন কমিটির সদস্যরা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের অস্ট্রেলিয়ার বাসিন্দাদের সংগঠন ‘জগন্নাথ হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন অস্ট্রেলিয়া’ ২০২০-২১ এর জন্য নতুন কমিটি ঘোষণা করেছে।

শনিবার (২৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ভার্চ্যুয়াল প্ল্যাটফর্ম জুম অ্যাপের মাধ্যমে সংগঠনের অধিকাংশ সদস্যদের উপস্থিতির মধ্যে পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন বছরের জন্য কমিটি দেওয়া হয়েছে।

আর এ কমিটি সর্বসম্মতভাবে গৃহীত হয়েছে।  

সংগঠনের সাংবিধানিক প্রক্রিয়া অনুযায়ী এ বছরের কমিটি নবায়ন করা হয়েছে। সবার সম্মতিতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সজল পালিত। তিনি সংগঠনের সদস্যদের প্রস্তাবনা অনুযায়ী সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধক্ষ ও অন্য সদস্য নিয়োগ দেন।  

নতুন কমিটিতে সভাপতি আশীষ রায় ও সহ-সভাপতি নির্মল চৌধুরী নির্বাচিত হয়েছেন। দিবাকর মজুমদারকে করা হয়েছে সাধারণ সম্পাদক ও কোষাধক্ষের দায়িত্ব দেওয়া হয়েছে সুদীপ্ত বোসকে। নির্বাহী সদস্যরা হলেন- সুদর্শন দাস, পলাশ বিশ্বাস, শিব চক্রবর্তী, প্রদীপ রায়, পংকজ বাড়ৈ, রিপন পাল ও জ্যোতি বিশ্বাস।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa