ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

প্রবাসে বাংলাদেশ

সিয়ামের ওপর হামলাকারীকে আইনের আওতায় আনার আশ্বাস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
সিয়ামের ওপর হামলাকারীকে আইনের আওতায় আনার আশ্বাস আহত সিয়াম ও বোস্টন পুলিশ কমিশনার উইলিয়াম জি গ্রস এর সঙ্গে বোস্টন কনভিনিয়েন্স ওনার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধি দল।

মাত্র চার মাস আগে স্বপ্নের দেশ আমেরিকায় গিয়েছিলেন ২২ বছরের যুবক তানজিম সিয়াম। কাজ করতেন বোস্টনে বাংলাদেশী ব্যবসায়ীর মালিকানাধীন একটি কনভিনিয়েন্স স্টোরে।

সম্প্রতি কর্মরত অবস্থায় ডাকাতের গুলিতে গুরুতর আহত হয়ে সিয়াম এখন বোস্টন হাসপাতালে চিকিৎসাধীন।

বোস্টন কনভিনিয়েন্স ওনার্স অ্যাসোসিয়েশন দরিদ্র পরিবারের সন্তান সিয়ামের চিকিৎসার জন্য প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করেছে। এছাড়া তার পরিবারকে আমেরিকায় আসার জন্য ভিসার ব্যবস্থা করেছে।

এদিকে বোস্টন পুলিশ কমিশনার উইলিয়াম জি গ্রস বলেছেন, কর্মরত অবস্হায় মাথায় গুলিবিদ্ধ সিয়ামের হামলাকারীকে দ্রুততার সঙ্গে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এখন থেকে কনভিনিয়েন্স স্টোরগুলোতে নিরাপত্তার স্বার্থে পুলিশি টহল বৃদ্ধি করা হবে। বাংলাদেশীসহ প্রত্যেক নাগরিকের নিরাপত্তা প্রদানে বোস্টন পুলিশ বদ্ধপরিকর।

তিনি সিয়ামের ঘটনায় দুঃখ প্রকাশ করেন এবং তার সুস্হতা কামনা করেন।

বোস্টন কনভিনিয়েন্স ওনার্স অ্যাসোসিয়েশনের প্রতিনিধি দল তার সঙ্গে দেখা করতে গেলে তিনি এ আশ্বাস দেন।

প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হুমায়ুন মোরশেদ, বেইনের সাধারণ সম্পাদক ওমর এফ সামী, সাংবাদিক তাপস বড়ুয়া, ব্যবসায়ী আব্দুল মতিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa