php glass

নৈরাজ্য সৃষ্টি করছেন খালেদা জিয়া: যুক্তরাষ্ট্র যুবলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

একাত্তরের ঘাতক এবং দুর্নীতিবাজদের রক্ষার জন্যই  খালেদা জিয়া দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছেন। যুক্তরাষ্ট্র যুবলীগ এবং নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভার বক্তারা খালেদা জিয়ার রোডমার্চের কঠোর সমালোচনা করে এ অভিযোগ আনেন। 

ঢাকা: একাত্তরের ঘাতক এবং দুর্নীতিবাজদের রক্ষার জন্যই  খালেদা জিয়া দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছেন। যুক্তরাষ্ট্র যুবলীগ এবং নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভার বক্তারা খালেদা জিয়ার রোডমার্চের কঠোর সমালোচনা করে এ অভিযোগ আনেন।  

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত প্রবাসী যুব সমাজ খালেদা জিয়ার এ ষড়যন্ত্র কখনোই সফল হতে দেবে না বলেও যুবলীগ নেতৃবৃন্দ উল্লেখ করেন। বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় তাঁর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ গড়তে প্রবাসের অভিজ্ঞতায় তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একযোগে কাজ করবেন।

৮ জানুয়ারি রাতে (বাংলাদেশ সময় সোমবার সকাল) নিউইয়র্ক সিটির জ্যামাইকায় একটি রেস্টুরেন্টের মিলনায়তনে যুবলীগের এ সমাবেশে সভপতিত্ব করেন নিউইয়র্ক অঙ্গরাজ্য শাখার সভাপতি জামাল হোসাইন এবং পরিচালনা করেন সেক্রেটারি সেবুল মিয়া।

সমাবেশে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে যুক্তরাষ্ট্র যুবলীগের সভাপতি মিসবাহ আহমেদ এবং সেক্রেটারি ফরিদ আলম। সমাবেশে নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের নতুন কমিটির কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেন ফরিদ আলম এবং যুক্তরাষ্ট্র শাখার নেতৃবৃন্দের পরিচিতি উপস্থাপন করেন মিসবাহ আহমেদ। হাড় কাঁপানো শীত উপেক্ষা করে বিপুল সংখ্যক নেতা-কর্মী এতে অংশ নেন।

নিউইয়র্ক অঙ্গরাজ্য যুবলীগের ৮৪ সদস্যবিশিষ্ট কমিটির অপর কর্মকর্তাদের মধ্যে রয়েছেন- রিন্টু লাল দাস, বদরুল ইসলাম মিন্টু, বাবরুল হোসেন, রবিউল ইসলাম, শাহ সেলিম আহমেদ, বিশ্বজিৎ দাস প্রমুখ। এ কমিটির অনুমোদন এসেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক মির্জা আজম আজম এমপির কাছ থেকে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১২

কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
‘গণতন্ত্র ও ছাত্র রাজনীতি না থাকলে ক্ষমতাও থাকবে না’
রাজশাহীতে ছুরিকাঘাতে প্রাণ গেলো কলেজছাত্রের
দুদকে ২ নতুন মহাপরিচালক
বেঁচে যাবো কখনো ভাবিনি...


দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক
আশুলিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার
ব্যাংকে আইটিভিত্তিক মানবসম্পদ উন্নয়নে বাজেট বাড়াতে হবে
ফেনী ইউনিভার্সিটিতে সাহিত্যে বিষয়ক কর্মশালা
‘ভারতের প্রধান বিচারপতিকে মোদীর চিঠি লেখার খবর মিথ্যা’