php glass

কানেকটিকাটে ঝংকারের থার্টি ফার্স্ট নাইট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের প্রবাসী বাংলাদেশিরা ২০১২ সালকে বরণ করার লক্ষ্যে গত ৩১ ডিসেম্বর শনিবার এক জাঁকজমকপুর্ণ পরিবেশে থার্টি ফার্স্ট নাইট পালন করেন।

নিউইংল্যান্ড থেকে: যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের প্রবাসী বাংলাদেশিরা ২০১২ সালকে বরণ করার লক্ষ্যে গত ৩১ ডিসেম্বর শনিবার এক জাঁকজমকপুর্ণ পরিবেশে থার্টি ফার্স্ট নাইট পালন করেন।

ঝংকার স্কুল অ্যান্ড পারফর্মিং আর্টস-এর উদ্যোগে ম্যানচেস্টার শহরের পার্ক স্ট্রিটের সেন্ট মেরি চার্চের হলরুমে অনুষ্ঠিত হয় থার্টি ফার্স্ট নাইট। হার্টফোর্ড কাউন্টির একটি শহর ম্যানচেস্টার।

শনিবার সন্ধ্যা থেকে বিভিন্ন রকমারি দোকানে শুরু হয় নানারকম পণ্যের বেচাকেনা। রাত নয়টা থেকে মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠিত উক্ত থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠানে ছিল আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সত্তর দশক থেকে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন কানেকটিকাটের স্থানীয় শিল্পীবৃন্দ যথাক্রমে লিটন গ্রেগোরী, ফরিদা খান, রশিদা আখন্দ লাকী, রোজী এবং কৌশলী ইমা।

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন মিথিলা গোমেজ। অনুষ্ঠানে শব্দযন্ত্র পরিচালনা করেন দেশি মাল্টি মিডিয়া। মধ্যরাতের পর জাঁকজমকপুর্ণ আয়োজনে কানেকটিকাটের প্রবাসীরা সম্মিলিতভাবে বরণ করে ২০১২ সালকে। সংবাদ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১২

ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
দিবারাত্রির টেস্টে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
সেঞ্চুরি বঞ্চিত স্টোকস, চাপে পড়েছে নিউজিল্যান্ড
হাতীবান্ধায় আ’লীগের পাল্টাপাল্টি কমিটি, সংঘর্ষের আশঙ্কা
গুজব বন্ধে ফেসবুক-ইউটিউব আইনের আওতায় আসছে


২৫ নভেম্বর লন্ডন মাতাবে কারি অ্যাওয়ার্ড
ফুডপ্রো এক্সপোতে দর্শনার্থীদের ভিড়
চট্টগ্রাম-৮ আসনে উপ নির্বাচনের প্রস্তুতি
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ
১৩ ডিগ্রিতে নেমেছে পঞ্চগড়ের তাপমাত্রা