আবুধাবি যুবলীগের সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আবুধাবি যুবলীগের সম্মেলন

walton

চট্টগ্রাম: সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের আহ্বায়ক রফিকুল হকের সভাপতিত্বে ও সদস্যসচিব কামরুল হাসান জুয়েলের পরিচালনায় স্থানীয় জাফরী হোটেল হলরুমে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার হোসেন বাবুল।

বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী মানিক। প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রনেতা আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন তালুকদার।

উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন ইমু, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বাংলাদেশ সমিতির সিনিয়র সহ-সভাপতি শওকত আকবর শওকত, মুছাফফা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আজিম সিকদার প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল নবনির্বাচিত কমিটি ঘোষণা করেন।

এবার জাকির হোসেন জসিমকে সভাপতি, দিদারুল হক দিদারকে সিনিয়র সহ-সভাপতি, মাহবুব খন্দকারকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ কামরুলকে সিনিয়র যুগ্ম সম্পাদক ও জিয়াউদ্দিন বাবলুকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্যের কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ১৮ ২০১৯
এআর/টিসি

জনতার পুলিশ হতে চাই, ফোন দিন: এসপি আরাফাত
অবশেষে স্থগিত গাংনী উপজেলা ছাত্রলীগ কমিটি
ধর্ম নিয়ে রাজনীতি করছে বিএনপি: খালিদ মাহমুদ
অফিসার্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা
যে দলেরই হন না কেন মানুষের কাজ করুন: শামীম ওসমান


অ্যালান পো’র জন্ম, দেবেন্দ্রনাথের প্রয়াণ
পরীক্ষা না পিছিয়ে নির্বাচন এগিয়ে আনলে ভালো হতো: তাপস
বেদের মেয়ে জোসনা প্রযোজক আব্বাস উল্লাহ আর নেই
রোমাঞ্চকর ম্যাচে পয়েন্ট হারালো সিটি, হোঁচট খেল আর্সেনালও
বিয়ের ধুমধামে মেতে থাকা বাড়িতে শোকের মাতম