মিশরের কায়রোতে ছাত্রলীগের ইফতার মাহফিল

মিশর থেকে ইউ.এইচ.খান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কায়রোতে ছাত্রলীগের ইফতার পার্টি

walton

কায়রো: বৃহস্পতিবার (২২ জুন) মিশরের রাজধানী কায়রোতে বাংলাদেশ ছাত্রলীগ মিশর শাখার আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিশরে এই প্রথম বাংলাদেশের সবচেয়ে পুরনো ছাত্র সংগঠনের ব্যানারে কোনো ইফতার মাহফিল আয়োজিত হলো।

ইফতার মাহফিলে ছাত্রলীগের মিশর শাখার সভাপতি ডাঃ মোঃ শাফায়েত উল্লাহ্, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার উজ্জল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক এইচ.এম. নূরুল ইসলাম অনিক, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মনির হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাদ্দাম খান, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আরিয়ান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোহান সরকার ও উপ-সম্পাদক সোহান সরকার ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মিশর আওয়ামী লীগের সভাপতি এ.জি.এম. সাইদুল হক সুমনসহ অন্য নেতৃবৃন্দ, বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন ইজিপ্ট-এর প্রতিনিধি হিসেবে মাসুম বিল্লাহ, মিশরের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি ছাত্র-ছাত্রী এবং প্রবাসী বাংলাদেশ কমিউনিটির ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানকে আরো বর্ণাঢ্য করেছে মিশরস্থ প্রবাসী বাংলাদেশি চিকিৎসকগণ ও তাদের পরিবার পরিজন।
অনুষ্ঠানটি মিশরের রাজধানীর কায়রোর নীল নদের তীরে মাআদি এলাকার একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয়। দোয়া ও ইফতার পরবর্তী সংক্ষিপ্ত আলোচনায় প্রবাসী কমিউনিটির সবাই বাংলাদেশ ছাত্রলীগের মিশর শাখার সুন্দর আয়োজনের প্রশংসা করেন এবং ভবিষ্যতে দেশ গড়ার কাজে সবাই অংশগ্রহণ করবেন বলে আশা করেন।
বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
জেএম

 

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের