বাংলাদেশ মিডিয়া অ্যান্ড প্রেসক্লাব অস্ট্রেলিয়ার কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি মোহাম্মদ রহমতুল্লাহ ও সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ টুটুল

walton

ঢাকা: সুদীর্ঘ আলোচনা ও পর্যালোচনার পর অবশেষে বাংলাদেশ মিডিয়া অ্যান্ড প্রেসক্লাব, অস্ট্রেলিয়ার আত্মপ্রকাশ ঘটেছে। গত ২১ মে স্থানীয় রকডেল-এ এই সংগঠনের আগামী এক (১) বছর মেয়াদি কমিটি ঘোষণা দেয়া হয়েছে। বছরের চূড়ান্ত কার্যক্রমও ধার্য করা হয়েছে।

বিদেশ বাংলাটিভির মোহাম্মদ রহমতুল্লাহকে সভাপতি ও  অনলাইন নিউজপোর্টাল প্রবাসবাংলানিউজডটকম-এর ইকবাল ইউসুফ টুটুলকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। এটাই সমগ্র অস্ট্রেলিয়া জুড়ে করা পত্রিকা, অনলাইন নিউজ মিডিয়া, টিভি, বিনোদন সাংবাদিক, কলামিস্ট, সম্পাদকদের সমন্বয়ে গঠিত প্রথম পূর্ণাঙ্গ কমিটি।

কমিটির ‍অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি- ডঃ শাখাওয়াত নয়ন (কলামিস্ট ও গদ্যকার), সহ-সভাপতি-স্বপ্না গুলশান (এবিসিবিডটনিউজ, সহ-সাধারণ সম্পাদক আসওয়াদুল হক বাবু (চ্যানেল আই), কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ খোকন (নবধারা নিউজ)।

সদস্য হয়েছেন, অজয় দাশগুপ্ত (কলামিস্ট), ডা. আবুল হাসনাত মিল্টন (এনবিসি রেডিও, নিউ ক্যাসেল, কলামিস্ট ), আব্দুল মতিন (সিডনিবাসী-বাংলাডটকম), নোমান শামীম (মুক্তমঞ্চ পত্রিকা), বদরুল আলম (দেশ বিদেশ পত্রিকা), আসলাম মোল্লা (বাংলাবার্তা পত্রিকা), আতিকুর রহমান শুভ (প্রশান্তিকা পত্রিকা), আমিনুল ইসলাম রুবেল (সময় টিভি), সুলতান আরেফীন (আর টিভি), নাফিউল ইসলাম (রেডিও বাংলা, মেলবোর্ন), মহিবুর রহমান (ফিল্ম), শিমুল সিকদার (ফিল্ম), হাসনা হেনা (বিটিভি, পার্থ), তুলি নুর (কলামিস্ট, ব্রিসবেন), নাদেরা নদী (কলামিস্ট, ব্রিসবেন), নির্জন মোশারফ (কলামিস্ট, সাংবাদিক, পার্থ) ও মেহেদী হাসান শাহীন(মুক্তমঞ্চ পত্রিকা)। বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
জেডএম/

Nagad
রোববার থেকে বরিশালে ফ্লাইট চালাবে নভোএয়ার
সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী
সাহারা খাতুনকে শেষ শ্রদ্ধা
রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নারী নিহত 
বৃষ্টিতে ভোগান্তি, বন্দরে সতর্কতা সংকেত


বনানী কবরস্থানে সাহারা খাতুনের দ্বিতীয় জানাজা
বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর নেই
রাজধানীর পথে-ঘাটে ভেজাল সুরক্ষা পণ্যের কারবার
বনানী কবরস্থানে সাহারা খাতুনের মরদেহ
নীলফামারীতে তিস্তার পানি বিপৎসীমার ৩৫ সেন্টিমিটার উপরে