বাংলাদেশ মিডিয়া অ্যান্ড প্রেসক্লাব অস্ট্রেলিয়ার কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি মোহাম্মদ রহমতুল্লাহ ও সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ টুটুল

walton

ঢাকা: সুদীর্ঘ আলোচনা ও পর্যালোচনার পর অবশেষে বাংলাদেশ মিডিয়া অ্যান্ড প্রেসক্লাব, অস্ট্রেলিয়ার আত্মপ্রকাশ ঘটেছে। গত ২১ মে স্থানীয় রকডেল-এ এই সংগঠনের আগামী এক (১) বছর মেয়াদি কমিটি ঘোষণা দেয়া হয়েছে। বছরের চূড়ান্ত কার্যক্রমও ধার্য করা হয়েছে।

php glass

বিদেশ বাংলাটিভির মোহাম্মদ রহমতুল্লাহকে সভাপতি ও  অনলাইন নিউজপোর্টাল প্রবাসবাংলানিউজডটকম-এর ইকবাল ইউসুফ টুটুলকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। এটাই সমগ্র অস্ট্রেলিয়া জুড়ে করা পত্রিকা, অনলাইন নিউজ মিডিয়া, টিভি, বিনোদন সাংবাদিক, কলামিস্ট, সম্পাদকদের সমন্বয়ে গঠিত প্রথম পূর্ণাঙ্গ কমিটি।

কমিটির ‍অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি- ডঃ শাখাওয়াত নয়ন (কলামিস্ট ও গদ্যকার), সহ-সভাপতি-স্বপ্না গুলশান (এবিসিবিডটনিউজ, সহ-সাধারণ সম্পাদক আসওয়াদুল হক বাবু (চ্যানেল আই), কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ খোকন (নবধারা নিউজ)।

সদস্য হয়েছেন, অজয় দাশগুপ্ত (কলামিস্ট), ডা. আবুল হাসনাত মিল্টন (এনবিসি রেডিও, নিউ ক্যাসেল, কলামিস্ট ), আব্দুল মতিন (সিডনিবাসী-বাংলাডটকম), নোমান শামীম (মুক্তমঞ্চ পত্রিকা), বদরুল আলম (দেশ বিদেশ পত্রিকা), আসলাম মোল্লা (বাংলাবার্তা পত্রিকা), আতিকুর রহমান শুভ (প্রশান্তিকা পত্রিকা), আমিনুল ইসলাম রুবেল (সময় টিভি), সুলতান আরেফীন (আর টিভি), নাফিউল ইসলাম (রেডিও বাংলা, মেলবোর্ন), মহিবুর রহমান (ফিল্ম), শিমুল সিকদার (ফিল্ম), হাসনা হেনা (বিটিভি, পার্থ), তুলি নুর (কলামিস্ট, ব্রিসবেন), নাদেরা নদী (কলামিস্ট, ব্রিসবেন), নির্জন মোশারফ (কলামিস্ট, সাংবাদিক, পার্থ) ও মেহেদী হাসান শাহীন(মুক্তমঞ্চ পত্রিকা)। বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
জেডএম/

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বিজেপির আসন ৩০০ ছাড়াবে, আগেই জানতেন মোদী!
দায়িত্বশীল কারো কানে পৌঁছায়নি খুদ বানুর আর্তনাদ!
নবাবগঞ্জের ভাঙা মসজিদ নিয়ে নানা আলেখ্য
ছোটপর্দায় আজকের খেলা


ঈদযাত্রায় ভোগান্তি কমবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে
বিআইডব্লিউটিসির ঈদ বহরে নেই ৯০ বছর পুরনো পিএস অস্ট্রিচ
বিশ্বকাপে কোহলিরা খেলতে পারেন কমলা জার্সিতে!
বিদেশেও রপ্তানি হচ্ছে মানিকগঞ্জের কাঁচা মরিচ
সাংবাদিকদের ওপর হামলার নিন্দা আগরতলা প্রেসক্লাবের