php glass

বিজয় দিবসে রোম মহানগর বিএনপির আলোচনা সভা

এমডি রিয়াজ হোসেন, ইতালী থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংগৃহীত

walton

৪৬তম মহান বিজয় দিবস উপলক্ষে ইতালিতে প্রামাণ্য চিত্র প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে রোম মহানগর বিএনপি (ছোটন-নাসির অনুমোদিত কমিটি)।

৪৬তম মহান বিজয় দিবস উপলক্ষে ইতালিতে প্রামাণ্য চিত্র প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে রোম মহানগর বিএনপি (ছোটন-নাসির অনুমোদিত কমিটি)।

রোম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির একাংশের উদ্যোগে স্থানীয় সময় রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি হলরুমে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। 

আহ্বায়ক পান্নু শরীফের সভাপতিত্বে ও সদস্য সচিব আমির হোসেন মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপি কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ তাইফুর রহমান ছোটন,   বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক খন্দকার  নাসির উদ্দীন, সি. সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, সাজ্জাদুল কবির, লায়লা শাহ, নিজাম উদ্দিন, দেলোয়ার হোসেন খান, দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জুয়েল আহমেদ জুয়েল, নুরুল আফসার, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন রাহুল, প্রচার সম্পাদক খান রবিন, যুবনেতা মোয়াজ্জেম হোসেন মিয়াজীসহ অনেকে। 

অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ওপর প্রামাণ্য চিত্র প্রদর্শন ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
জেডএস

ksrm
উদ্ধার হচ্ছে খোয়াই, ৬০০ দখলদার শনাক্ত
শাবিপ্রবির উপাচার্যের বিরুদ্ধে দুই মামলা
বিশ্ব গণতন্ত্র দিবসে বাংলাদেশে গণতন্ত্র নেই: ফখরুল
প্রতিবেশীর সঙ্গে সহযোগিতামূলক মনোভাব উন্নয়ন সহজ করে
ঢামেকে ফেলে যাওয়া সেই নবজাতককে পাঠানো হবে ছোটমনি নিবাস


লালপুরে হাত-পা-মাথাবিহীন এক ব্যক্তির মরদেহ উদ্ধার
কাবা শরিফ ধোয়ার পবিত্র উৎসব সম্পন্ন
আনন্দের পাশাপাশি হতাশাও রয়েছে রোমান সানার
সাবেক স্বামীর বিরুদ্ধে মিলার মামলার প্রতিবেদন পিছিয়েছে
ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার