ডেনহাগে অপরাধ ট্রাইব্যুনালের সামনে মানববন্ধনে যাবে ফিনল্যান্ড আ.লীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের পৃষ্ঠপোষকতায় ও হল্যান্ড আওয়ামী লীগের ব্যবস্থপনায় যুদ্ধাপরাধীদের বিচারের দাবীতে ডেনহাগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সামনে ১১ জুন মানববন্ধন অনুষ্ঠিত হবে।

ফিনল্যান্ড : সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের পৃষ্ঠপোষকতায় ও হল্যান্ড আওয়ামী লীগের ব্যবস্থপনায় যুদ্ধাপরাধীদের বিচারের দাবীতে ডেনহাগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সামনে ১১ জুন মানববন্ধন অনুষ্ঠিত হবে।

এতে ফিনল্যান্ড আওয়ামী লীগের ১৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল অংশ নেবে।

ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলী মো. রমজানের নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্য সদস্যদের মধ্যে থাকবেন- সিনিয়র সহ-সভাপতি খন্দকার এনামুল হক সাহিন, সহ-সভাপতি তপন বংগবাসী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক ইমন আহমেদ, ইকবাল হোসেন বকুল, আতাউররহমান রুহেল, মো. পাপ্পু, তানভীর আহমেদ, মহিবুল ইসলাম, শেখ সোহেল, শাখাওয়াত হোসেন, নাজমুল হাসান লিটন ও আরিফুর রহমান আরিফ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এতে ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি অনিল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গণি, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মোহাম্মদ শরীফ ও উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর আবুল হাশেম, হল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মাঈদ ফারুক ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম মোস্তফা মজুমদার বাচ্চু ও সাধারণ সম্পাদক এম এ লিংকন মোল্লাসহ ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগ নেতারা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, মে ১২, ২০১২
সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

Nagad
নিত্যপণ্যের বাজারে অভিযান, ১৬২ প্রতিষ্ঠানকে জরিমানা
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চা বিক্রেতার মৃত্যু
বরিশালে ২ লাখ গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন
কাট্টালি টেক্সটাইল পরিচালকদের জরিমানা
বৃদ্ধ বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই ছেলে আটক


উইন্ডিজ বোলারদের সামনে আবারও ব্যাটিংয়ে ধুঁকছে ইংল্যান্ড
সাতকানিয়ার তিন ইয়াবা ব্যবসায়ী নগরে আটক
নারী ক্রীড়াবিদ সান্ত্বনাকে ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী
কুড়িগ্রামে সরকারি সেবার তথ্য জানতে ৩৩৩ সার্ভিস
বগুড়ায় মাদকবিরোধী অভিযানে আটক ১০