ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

প্রবাসে বাংলাদেশ

ডেনহাগে অপরাধ ট্রাইব্যুনালের সামনে মানববন্ধনে যাবে ফিনল্যান্ড আ.লীগ

আবেরা সুলতানা ন্যান্সী, ফিনল্যান্ড থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মে ১২, ২০১২

ফিনল্যান্ড : সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের পৃষ্ঠপোষকতায় ও হল্যান্ড আওয়ামী লীগের ব্যবস্থপনায় যুদ্ধাপরাধীদের বিচারের দাবীতে ডেনহাগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সামনে ১১ জুন মানববন্ধন অনুষ্ঠিত হবে।

এতে ফিনল্যান্ড আওয়ামী লীগের ১৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল অংশ নেবে।



ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলী মো. রমজানের নেতৃত্বে প্রতিনিধি দলে অন্যান্য সদস্যদের মধ্যে থাকবেন- সিনিয়র সহ-সভাপতি খন্দকার এনামুল হক সাহিন, সহ-সভাপতি তপন বংগবাসী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর, সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক ইমন আহমেদ, ইকবাল হোসেন বকুল, আতাউররহমান রুহেল, মো. পাপ্পু, তানভীর আহমেদ, মহিবুল ইসলাম, শেখ সোহেল, শাখাওয়াত হোসেন, নাজমুল হাসান লিটন ও আরিফুর রহমান আরিফ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এতে ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি অনিল দাশ গুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গণি, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মোহাম্মদ শরীফ ও উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর আবুল হাশেম, হল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মাঈদ ফারুক ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি এম মোস্তফা মজুমদার বাচ্চু ও সাধারণ সম্পাদক এম এ লিংকন মোল্লাসহ ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগ নেতারা অংশ নেবেন।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, মে ১২, ২০১২
সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa