হরতাল দিয়ে ক্ষমতায় যাওয়া যাবে না : ফিনল্যান্ড আওয়ামী লীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিরোধীদল হরতাল দিয়ে ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলী মোঃ রমজান। তিনি বলেছেন, দেশের মানুষ হরতাল প্রত্যাখান করবে। জনগণ হরতাল চায় না।

বিরোধীদল হরতাল দিয়ে ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলী মোঃ রমজান। তিনি বলেছেন, দেশের মানুষ হরতাল প্রত্যাখান করবে। জনগণ হরতাল চায় না। তারা চায় শান্তি। মহাজোট সরকার জনগণকে শান্তি দিলেও বিরোধী দল মানুষকে শান্তিতে থাকতে দিচ্ছে না।

রমজান বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে জনগনের সেবা করার জন্য, বিত্ত ও সম্পদশালী হওয়ার জন্য নয়। আমাদের রাজনীতি জনগণের অর্থনৈতিক মুক্তির জন্য। কিন্তু বিরোধীদল হরতাল ও লুটপাট করে সরকারের পালাবদল করার চেষ্টা করছে।

শনিবার দুপুরে আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলের সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম বলেন,  স্বাধীনতার ৪০ বছর পর এখনও কিছু লোক আছেন, যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মেনে নিতে পারেননি। স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধীরা এখনও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিগত চারদলীয় জোট সরকারের আমলে সারের জন্য কৃষকদের গুলি করে হত্যা করা হয়েছে। বর্তমান সরকার কৃষকদের প্রয়োজনীয় সারের ব্যবস্থা করায় কৃষিতে বাম্পার ফলন হচ্ছে।

তিনি বলেন, গ্যাস-বিদ্যুতের চাহিদা পূরণ করতে না পারলেও সরকারের আন্তরিকতার অভাব নেই। বিগত চারদলীয় জোট সরকার আদমজী বন্ধ করে দেওয়ায় ৩৪ হাজার শ্রমিক বেকার হয়েছেন। মহাজোট সরকার নতুন শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-  সিনিয়র সহ সভাপতি খন্দকার এনামুল হক শাহীন, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর, স্বপন মুজিবুল্লাহ,  আরিফুর রহমান আরিফ, পাপ্পু, মোরছালীন, শাখাওয়াত হোসেন, নাজমুল হাসান লিটন, আবদুল কুদ্দুস, আজিজুল, মামুন, রাকিবুল হাসান, মঞ্জুর রহমান, মোঃ খালেদুল ইসলাম জিতু, আতাউর রহমান রুহেল, তানভীর আহমেদ, জয়নাল, ইমন আহমেদ, নাজমুল হাসান লিটন, শেখ সেলিম, শেখ সোহেল, সায়েম হোসেন, জাহিদ চৌধুরী, মহিবুল ইসলাম, সৌরব,মিলন, উজ্জ্বল, দ্বীপক, রোজারিও, জুয়েল, লাবু, জাহিদ, আনোয়ার প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১২
সম্পাদনা : অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর   

Nagad
রাজশাহীতে চোখ রাঙাচ্ছে কীর্তিনাশা পদ্মা
রাজধানীতে এক কিশোরের আত্মহত্যা
চলনবিলের যেকোনো দুর্যোগে জনগণের পাশে আছে সরকার: পলক
রডের পরিবর্তে বাঁশ: নারী ইউপি সদস্য বরখাস্ত
কেন্দ্রীয় মন্ত্রীর কাছে সিবিআই তদন্তের দাবি রিয়ার


‘সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই’
পাবনায় সওজের জায়গা দখল করে বহুতল ভবন-মার্কেট নির্মাণ
স্টার গ্রাহকদের স্বাস্থ্যসেবার পরিধি বাড়ালো গ্রামীণফোন
ইংল্যান্ডে করোনামুক্ত পাকিস্তানি স্পিনার, ফিরছেন স্কোয়াডে
লঞ্চ দুর্ঘটনা: তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে পদক্ষেপ