ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

প্রবাসে বাংলাদেশ

ইলিয়াস আলীকে ফিরিয়ে দিন : আয়ারল্যান্ড বিএনপি

সাজেদুল চৌধুরী রুবেল, আয়ারল্যান্ড থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১২

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীকে ‘গুম’ করার প্রতিবাদে আয়ারল্যান্ড বিএনপির এক প্রতিবাদ সভায় অনতিবিলম্বে তাকে ফিরিয়ে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়। অন্যথায় প্রবাস থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি দেয়া হয়।


 
গত শনিবার আইয়ারল্যান্ড বিএনপি স্থানীয় আইবিস হোটেলে এক প্রতিবাদ সভার আয়োজন করে। সংগঠনের আহবায়ক হামিদুল নাসিরের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আজাদ তালুকদারের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন, যুগ্ম আহবায়ক শাহিন মিয়া, যুগ্ম আহবায়ক যাকারিয়া খান, বিএনপি নেতা জিনুক মোল্লা, সাইফুল ইসলাম, জাকারিয়া প্রধান, আবুল কাসেম, কামাল আহমদ, জাহিদ মমিন, সৈয়দ উজ্জল, আতাউর রহমান, রুহুল তালুকদার, এমদাদ, মাসুদ, কামরুল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, একজন রাজনীতিবিদকে এভাবে অপহরণ করে গুম করার বিষয়টি কখনো মেনে নেয়া যায় না। একটি গণতান্ত্রিক দেশে এটা মুভ লক্ষণ নয়। অনতিবিলম্বে ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলনের ডাক দেয়া হবে।

সভা শেষে ইলিয়াস আলীর সন্ধানের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময় : ১০১৭ ঘণ্টা, ২৯ এপ্রিল, ২০১২
সম্পাদনা : আহ্সান কবীর, আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa