নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারায় খালেদা জিয়া হরতাল দিচ্ছেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিউইয়র্ক : সংবাদ সম্মেলনে যুক্তরাষ্ট্র আ’লীগ নেতৃবৃন্দ

walton

বাংলাদেশের গণতান্ত্রিক পরিবেশ নস্যাতের পাঁয়তারায় খালেদা জিয়া গভীর ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ এনেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দ।  

নিউইয়র্ক : বাংলাদেশের গণতান্ত্রিক পরিবেশ নস্যাতের পাঁয়তারায় খালেদা জিয়া গভীর ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ এনেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতৃবৃন্দ।   

দায়িত্বহীন পরিচয় দিচ্ছেন খালেদা জিয়া- এজন্য  বিরোধী দলীয় নেতা থেকে অবিলম্বে সরে দাঁড়ানোর দাবিতে ২২ এপ্রিল রাতে (বাংলাদেশ সময় সোমবার সকাল) যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবাদ সম্মেলন হয়।

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন এ সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

এ সময় সিদ্দিকুর রহমানের পাশে ছিলেন সহ-সভাপতি সৈয়দ বসারত আলী, মাহবুবুর রহমান, শামসুদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক আহমেদ, আব্দুল হাসিব মামুন, মহিউদ্দিন দেওয়ান, উপ-প্রচার সম্পাদক তৈয়েবুর রহমান টনি, নির্বাহী সদস্যা শাহানারা রহমান প্রমুখ।

ড. সিদ্দিক বলেন, নিখোঁজ ইলিয়াস আলীর হদিস উদঘাটনে সরকারের বিভিন্ন সংস্থা সর্বাত্মক চেষ্টা অব্যাহত রেখেছেন। এতদসত্বেও খালেদা জিয়া দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির অভিপ্রায়ে হরতাল দিয়েছেন।

ড. সিদ্দিক অভিযোগ করে বলেন, হরতালের মত চরম কর্মসূচির মাধ্যমে বাংলাদেশের জনজীবনে দুর্বিসহ পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে এবং অর্থনৈতিক পরিস্থিতিকেও নাজুক করার ষড়যন্ত্র আঁটা হযেছে।

সংবাদ সম্মেলন থেকে বলা হয়, ইলিয়াস আলীকে খুঁজে বের করার জন্যে বিদেশীদের হস্তক্ষেপ কামনাও করেছেন বিরোধী দলীয় নেতা। এ অবস্থায় তার জাতীয় সংসদের সদস্য পদে থাকার নৈতিক কোন অধিকার থাকতে পারে না।

তাই গণতন্ত্র এবং বাংলাদেশের মানুষের স্বার্থে তিনি যত দ্রুত বিরোধী দলীয় নেতার পদ ছেড়ে দেবেন ততই মঙ্গল হবে- মন্তব্য করেন ড. সিদ্দিক।

বাংলাদেশ সময় : ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১২
এলএ,
সম্পাদনা : সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর

Nagad
চরভদ্রাসনে পানিতে ডুবে যুবকের মৃত্যু
করোনা জয় করলেন কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী
লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: গ্রেফতার ৭১
বিদেশ আমাদের করোনা টেস্টের রিপোর্ট গ্রহণ করে না
ফোরলেন হচ্ছে রাজশাহীর মনিচত্বর-সদর হাসপাতাল সড়ক


৬৪ জেলায় অনলাইন কর্মশালা করবে ট্যুরিজম বোর্ড
ডিমলায় যুবকের মরদেহ উদ্ধার
কলকাতা-ত্রিপুরা-বাংলাদেশ নৌ প্রটোকল রুটের সূচনা
ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে রাজি তোরেস
শিবগঞ্জে আবদুস সাত্তারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন