ইলিয়াস আলী : প্রবাসীদের কঠোর আন্দোলন হুমকি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার ঘটনায় কাতার যুবদল সরকারকে দায়ী করে বলেছে, তাকে খুঁজে বের না করলে প্রবাসে কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়া হবে।

কাতার থেকে: বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর নিখোঁজ হওয়ার ঘটনায় কাতার যুবদল সরকারকে দায়ী করে বলেছে, তাকে খুঁজে বের না করলে প্রবাসে কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়া হবে।

এক যুক্ত বিবৃতিতে যুবদল নেতারা বলেন, আন্দোলনের মাধ্যমে ইলিয়াস আলীকে সশরীরে হাজির করতে সরকারকে বাধ্য করা হবে। সরকারের তরফ থেকে ইলিয়াস আলীকে তুলে নেওয়া হয়েছে।

বিরোধী দলের রাজনীতি ও নেতাদের নির্মূল করতে ইলিয়াস আলীকে গুম করেছে সরকার। প্রবাসী নেতারা আরো বলেন, দেশে গুমের রাজনীতি চলতে থাকলে গণতন্ত্র ও রাজনীতির মৃত্যু হবে। রাজনৈতিক দলগুলো কাজ করতে পারবে না। সরকার এখন বিরোধী দলকে নির্মূল করতে চায়।

বিবৃতি প্রদানকারীরা হলেন-   যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক ও  কাতার যুবদল সভাপতি শরিফুল হক সাজু, জামিল আলম মীর, আবু হানিফা মাসুদ, মোহাম্মদ সেলিম, ইকবাল হুসেন মিন্টু, মোহাম্মদ আব্দুল জলিল, মোহাম্মদ আরিফুল ইসলাম, ফারুক আহমেদ খান, রাকিবুল ইসলাম, হাসান মেহেদী, মোহাম্মদ শাহজাহান, আরিফুল   ইসলাম, নাজিম উদ্দিন, রেজাউল করিম রেজু, আশরাফ আহমেদ খান, জাফর আহমেদ, আবু মনসুর জাভেদ, মোহাম্মেদ ইকবাল, কাজী শামসুল ইসলাম, আলী হুসেন জুমন, আলাউদ্দিন, সালাউদ্দিন সাজু, শামিম আহমেদ, ফয়েজ আহমেদ, কামাল আহমেদ, মুমিন আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৮৪৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১২
সম্পাদনা : সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর

Nagad
নিত্যপণ্যের বাজারে অভিযান, ১৬২ প্রতিষ্ঠানকে জরিমানা
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চা বিক্রেতার মৃত্যু
বরিশালে ২ লাখ গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন
কাট্টালি টেক্সটাইল পরিচালকদের জরিমানা
বৃদ্ধ বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই ছেলে আটক


উইন্ডিজ বোলারদের সামনে আবারও ব্যাটিংয়ে ধুঁকছে ইংল্যান্ড
সাতকানিয়ার তিন ইয়াবা ব্যবসায়ী নগরে আটক
নারী ক্রীড়াবিদ সান্ত্বনাকে ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী
কুড়িগ্রামে সরকারি সেবার তথ্য জানতে ৩৩৩ সার্ভিস
বগুড়ায় মাদকবিরোধী অভিযানে আটক ১০