php glass

বিদ্যু‍ৎ সংযোগ নিতে ঘুষ না দেওয়ার আহ্বান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিদ্যুতের সংযোগ নিতে কখনও দালাল চক্রকে একটি টাকাও ঘুষ না দেওয়ার আহ্বান জানিয়েছেন নেত্রকোনা ৩ আসনের সংসদ সদস্য ইফতেকার উদ্দিন তালুকদার পিন্টু।

নেত্রকোনা: বিদ্যুতের সংযোগ নিতে কখনও দালাল চক্রকে একটি টাকাও ঘুষ না দেওয়ার আহ্বান জানিয়েছেন নেত্রকোনা ৩ আসনের সংসদ সদস্য ইফতেকার উদ্দিন তালুকদার পিন্টু।

সোমবার (১১ জানুয়ারি) রাতে আটপাড়া উপজেলার দূওজ ইউনিয়নের গৃদান টেংগা ও তেলিগাতী ইউনিয়নের কামারগাতী গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আহ্বান জানান।

ইফতেকার উদ্দিন বলেন, সরকার যখন বিনামূল্যে বিদ্যু‍ৎ দিচ্ছে, তখন আপনারা (জনগণ) কেন ঘুষ দিয়ে দালাল চক্রের পেট ভরাবেন? বিদ্যুতের সংযোগ নিতে কেউ কখনও দালাল চক্রকে একটি টাকাও ঘুষ দিবেন না।

জনগণের উদ্দেশ্যে প্রশ্ন রেখে তিনি বলেন, ঘুষ কেন দেবেন, আপনাদের এমপি কি টাকা খায়? আওয়ামী লীগ সরকার কি টাকা খায় ?

এ এমপি বলেন, যদি বিদ্যুতের সংযোগ নেওয়ার সময় ঘুষের জন্য কোনো গ্রাহকের ওপর দালাল চাপ প্রয়োগ করে, তাহলে সেই দালালকে সবাই এক হয়ে পুলিশে সোপর্দ করেন।

অনুষ্ঠানে দূওজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ও তেলিগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটি এম শহিদুজ্জামান হেলিম সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তব্য দেন, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী খায়রুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস রানা আঞ্জু এবং পল্লী বিদ্যুৎ সমিতি মদন জোনাল অফিসের ডিজিএম বিজয় কৃষ্ণ সাহা।

এছাড়া অনুষ্ঠানে আটপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত বিশ্বাস, সহ-সভাপতি সুমন খান, সাধারণ সম্পাদক মো. তানভীর কামরুজ্জামান কামাল ও আতিকুর রহমান বিদ্যা বক্তব্য দেন। এ সময় বিএনপির আট কর্মী আওয়ামী লীগে যোগ দেন। তাদের ফুলের মালা দিয়ে দলীয় কর্মী হিসেবে বরণ করে নেন এমপি ইফতেকার।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
এইচএ/

সুবিধাবঞ্চিতদের শীত নিবারণে ‘সুপ্রিম সুরক্ষার আবরণ’
শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
এখন কী করবে বিএনপি?
নেত্রকোণাকে হারিয়ে চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ
‘খালেদা জিয়ার জামিন ঠেকানো নিয়ে ব্যস্ত সরকার’


দশ বছর পর ছোট পর্দায় ফিরছেন পার্নো মিত্র
করণীয় ঠিক করতে বৈঠকে বিএনপি
হল থেকে বহিরাগত আটক, চবি শিক্ষার্থীকে শোকজ
পুড়ে যাওয়া ছোট ভাইকে নিয়ে বেরিয়েছেন বড় ভাই
উদাসীনতায় ও আইনের প্রয়োগ না হওয়ায় নির্মাণ ঝুঁকি কমছে না