ব্রাহ্মণবাড়িয়ায় বিজিএফপিএলের প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের (বিজিএফপিএল) বাছাইকরা ১৪৩ কর্মচারীকে নিয়োগপত্র প্রদান ও আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক অধিকার সংগ্রাম পরিষদ।

ব্রাহ্মণবাড়িয়া: বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের (বিজিএফপিএল) বাছাইকরা ১৪৩ কর্মচারীকে নিয়োগপত্র প্রদান ও আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক অধিকার সংগ্রাম পরিষদ।

সোমবার বেলা ১১টার দিকে বিজিএফপিএলের প্রধান কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শহরের বিরাসার এলাকায় অবস্থিত কোম্পানির প্রধান কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন নাগরিক অধিকার সংগ্রাম পরিষদের যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) জহিরুল হক খান বীরপ্রতীক।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাগরিক অধিকার সংগ্রাম পরিষদের সদস্য খবির উদ্দিন, রফিকুল ইসলাম, জুবায়ের আহমেদ, রতন সরকার, এএইচএম নাহিদ কবীর, রাশেদ লস্কর, কামাল উদ্দিন ও কিশোর আহমেদ প্রমুখ।

সমাবেশে সভাপতির বক্তব্যে মেজর (অব.) জহিরুল হক খান বাংলানিউজকে জানান, সারাদেশে সরবরাহকরা গ্যাসের ৪০ ভাগই ব্রাহ্মণবাড়িয়া থেকে উত্তোলিত হয়। কিন্তু দু:খের বিষয় এই শহরের আবাসিক গ্যাস সংযোগ দেওয়া বন্ধ রয়েছে। ফলে নতুন তৈরিকরা বাড়ির মালিকরা এখন বিপাকে পড়েছেন।

অন্যদিকে চাকরি প্রার্থীরা বলেন, চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষা নেওয়ার পরও আমাদেরকে নিয়োগপত্র প্রদান করা হচ্ছেনা। গত সেপ্টেম্বরের পর আমাদের কাছে তিন মাস সময় চাওয়া হয়েছিল। আগামী ৭ জানুয়ারি তিন মাস পূর্ণ হতে যাচ্ছে। এর মধ্যে দাবি আদায় না হলে আমরা আগামী ৮ জানুয়ারি গ্যাস ফিল্ডস কোম্পানির প্রধান কার্যালয় ঘেরাওসহ কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করবো।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১২
মাসুক হৃদয়/সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর

করোনা মোকাবিলায় অর্থনৈতিক গতিশীলতা ধরে রাখতে হবে
চলে গেলেন রিয়াল, বার্সা, অ্যাতলেটিকোর সাবেক কোচ অ্যান্টিচ
করোনা: বরিশাল জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা
সাজেকে ‘হাম-রবেলা’ টিকা ক্যাম্পেইন শুরু
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত


বিনিয়োগ বাড়লেও ইপিজেডে কমেছে জনবল
করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্ম নিলো শিশু
‘করোনা’ গুজব ঠেকাতে ফেসবুকের সমন্বিত উদ্যোগ
নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগ বন্ধ ঘোষণা