কুইক রেন্টালের কারণে বিদ্যুতের দাম বেড়েছে: মাহাবুব খোকন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

কুইক রেন্টালের কারণে বিদ্যুতের দাম বেড়েছে বলে মন্তব্য কারেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ও বার কাউন্সিলের এনরোলমেন্ট কমিটির সভাপতি ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন।

ময়মনসিংহ: কুইক রেন্টালের কারণে বিদ্যুতের দাম বেড়েছে বলে মন্তব্য কারেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ও বার কাউন্সিলের এনরোলমেন্ট কমিটির সভাপতি ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন।

এ সপ্তাহে বিদ্যুতের দাম বাড়ানোর মূল কারণ হচ্ছে কুইক রেন্টালের ভর্তুকি।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ জেলা জজ কোর্টের ৩নং আইনজীবী ভবনে ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে ‘ঈদ পুণর্মিলনী ও নবীন আইনজীবী বরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এএফএম নজমুল হুদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- কেন্দ্রীয় বিএনপির জলবায়ু বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল এইচ খান, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, নগর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী প্রমুখ।

ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন বলেন, “সরকার দলীয় লোক ও আত্মীয়-স্বজনকে আর্থিক সুবিধা দিতে কুইক রেন্টালের লাইসেন্স দিয়েছে। এখানে ৩ টাকা থেকে ১৪ টাকা ইউনিট বিদ্যুত কিনেছে কোম্পানি গুলো।”

বিদ্যুতের দাম বাড়ানোর গোপন কারণ উল্লেখ্য করে তিনি বলেন, “জনগণের কাছ থেকে বিদ্যুতের জন্য টাকা তুলে সরকার একেকটি কোম্পানিকে ১শ কোটি টাকা করে ভর্তুকি দিচ্ছে।”

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১২
সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডিটর

স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু
করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা


ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ
রাজশাহীতে এলো আরও ১ হাজার পিস পিপিই
পুলিশকে পিপিই দিল চীনা নাগরিকদের সংগঠন
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই হস্তান্তর