বিদ্যুতের দাম সহনীয় পর্যায়ে রাখতে নাসিমের আহ্বান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সবিতা রহমান / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিদ্যুতের দাম সহনীয় পর্যায়ে রাখতে অর্থমন্ত্রী ও জ্বালানি উপদেষ্টার প্রতি আহ্বান জানিয়ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

ঢাকা: বিদ্যুতের দাম সহনীয় পর্যায়ে রাখতে অর্থমন্ত্রী ও জ্বালানি উপদেষ্টার প্রতি আহ্বান জানিয়ছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম।  

সোমবার রাজধানীর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত ‘আওয়ামী লীগের ৬৩বছর পূর্তিতে বঙ্গবঙ্গু বাংলাদেশ প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিদ্যুতের দাম বাড়াতে হবে। তা না হলে সরকার চলতে পারবে না। কিন্তু সেটা যাতে সহনীয় পর্যায়ে থাকে। কারণ সামনে জাতীয় সংসদ নির্বাচন।

তিনি বলেন, সামনে বাজেট পাশ হতে যাচ্ছে। সরকার সবার হাতে মোবাইল ফোন পৌঁছে দিয়েছে। কিন্তু সামনে কলরেটের ওপর যে ভ্যাট বসানোর সিদ্ধান্ত হয়েছে সেটা প্রত্যাহারের আহ্বান জানান নাসিম।

তিনি বলেন, অনেকে যে ভাবে কথা বলছে তাতে বোঝা যায় তারা অপেক্ষায় আছেন। নির্বাচনের আগে তত্বাবধায়ক দিলে তারা খেলা শুরু করবেন। কিন্তু আমরা গণতন্ত্রকে হুমকির মুখে ফেলতে পারি না।  

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বলেন, নিজের মধ্যে আস্থাহীনতার সৃষ্টি হচ্ছে বলেই তৃতীয় শক্তিকে গ্রহণ করার কথা বলছেন। আমরা আগামী নির্বাচনকে সামনে রেখে জনগণের মন জয় করার যুদ্ধে আছি।

তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক বিষয়ে সংসদ ছাড়া কোথাও আলোচনা সকার সুযোগ নেই। আওয়ামী লীগ অসত্য কিংবা হুমকির মুখে মাথা নত করে না।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি মো. ফয়েজ উল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ২৫, ২০১২
এমইউএম/সম্পাদনা: বেনু সূত্রধর, নিউজরুম এডিটর; নূরনবী সিদ্দিক সুইন, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

রাজধানীতে অসহায়দের ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন ৭ এসিল্যান্ড
পোরশায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত
অ্যালকোহল পানে প্রাণ গেলো মাদকাসক্তের
পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় নিহত ৪
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে


বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান