রাজশাহীতে ঝাড়ু মিছিল বিদ্যুৎ ভবন ঘেরাও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ডিজিটাল মিটার বাতিল, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও প্রধান প্রকৌশলীর অপসারণের দাবিতে মহানগরীতে ঝাড়– মিছিল ও বিদ্যুৎ ভবন ঘেরাও কর্মসূচি পালন করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

রাজশাহী: ডিজিটাল মিটার বাতিল, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও প্রধান প্রকৌশলীর অপসারণের দাবিতে মহানগরীতে ঝাড়– মিছিল ও বিদ্যুৎ ভবন ঘেরাও কর্মসূচি পালন করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।
 
রোববার দুপুর ১২টার দিকে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকা থেকে একটি ঝাড়ু মিছিল বের করা হয়। এটি বিভিন্ন সড়ক হয়ে হেতেমখাঁয় অবস্থিত বিদ্যুৎ ভবন ঘেরাও করে। পরে সেখানে সমাবেশ করেন মিছিলকারীরা।

সমাবেশে বক্তব্য রাখেন- রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ সভাপতি লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক জামাত খান, রাজশাহী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সরকার, মহানগর সিপিবি’র সভাপতি আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী স্বপন কুমার রায়কে অপসারণের দাবি জানান। একইসঙ্গে রাজশাহী মহানগরীতে এনালগ মিটার পরিবর্তন করে ত্রুটিপূর্ণ ডিজিটাল মিটার স্থাপন বন্ধসহ নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মে ০৬, ২০১২

প্রতিবেদন: শরীফ সুমন / সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডিটর

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের