রাজশাহীতে বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে অবাঞ্ছিত ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী জানুয়ারি মাসে পাইপ লাইনে গ্যাস সংযোগ না পাওয়ায় বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টা এবং বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

রাজশাহী : প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী জানুয়ারি মাসে পাইপ লাইনে গ্যাস সংযোগ না পাওয়ায় বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টা এবং বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে রাজশাহীতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও গ্যাস সংযোগের দাবিতে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের মানববন্ধন থেকে বক্তারা এ ঘোষণা দেন।
 
রাজশাহী জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, যুবদল, ছাত্রদলসহ সর্বস্তরের মানুষের পাশাপাশি নারীরাও গ্যাস সিলিন্ডার, মাটির চুলা ও হারিকেন নিয়ে মানববন্ধনে অংশ নেন।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্যে রাখেন, পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জোহা সরকার, রাজশাহী চেম্বারের সাবেক সভাপতি মোহাম্মাদ আলী সরকার, দেবাশীস প্রমাণিক দেবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১২

প্রতিবেদন: শরীফ সুমন; সম্পাদনা: মামুন উর রশীদ, নিউজরুম এডিটর

ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’
উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন


তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি
লংগদুতে প্রেমের জেরে কিশোরীর আত্মহত্যা
ময়মনসিংহে ধর্ষণ-হত্যা মামলার আসামি গ্রেফতার
জামালপুরে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি তথ্য প্রতিমন্ত্রী
রাজধানীর যে ১৮ এলাকায় করোনা আক্রান্ত রোগী শনাক্ত