php glass

আওয়ামী লীগের কর্মী হতে পারা গৌরবের: উপমন্ত্রী শামীম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম

walton

শরীয়তপুর: বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্যের নাম আওয়মী লীগ। দীর্ঘ লড়াই সংগ্রামের নাম আওয়ামীগ। আস্থা, আবেগ ও ভালোবাসার নাম আওয়ামী লীগ। আশা-ভরসার নাম আওয়ামী লীগ। দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাওয়ার নাম আওয়ামী লীগ। আওয়ামী লীগ এমনই এক সংগঠন, যে সংগঠনের কর্মী হতে পারা গৌরবের। 

শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয় চত্বরে আয়োজিত সদর উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম একথা বলেন। 

উপমন্ত্রী বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়নের জোয়ার দেখে বিএনপি-জামাত দিশেহারা হয়ে পড়েছে। তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। 

নেতিবাচক রাজনীতির কারণে মানুষ বিএনপি-জামাতকে প্রত্যাখ্যান করেছে জানিয়ে তিনি বলেন, বিএনপির নেতা-কর্মীরা একের পর এক দল থেকে পদত্যাগ করছে। এখন অস্তিত্ব সংকটে পড়েছে বিএনপি। ভবিষ্যতে দেশের রাষ্ট্র ক্ষমতায় আসার তাদের আর কোন সুযোগ নেই। নেতিবাচক রাজনীতির কারণে অচিরেই দলটি বিলীন হয়ে যাবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন অপু, শরীয়তপু-২ আসনের সাংসদ নাহিম রাজ্জাক ও সাবেক সংসদ সদস্য যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল। 

সম্মেলন উদ্বোধন ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে। 

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম হাওলাদারের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমির হোসেন খানের সঞ্চালনায় সম্মেলনে আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, আব্দুর রব মুন্সী, আবুল ফজল, নূর মোহাম্মদ কোতোয়াল, গিয়াসউদ্দিন পাহাড়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার ও শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল। 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার তিন বছরের জন্য সদর উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। 

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এবং পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা ও সাধারণ সম্পাদক আমির হোসেন খান নির্বাচিত হন।  

বাংলাদেশ সময়: ০৬৪৬ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমআইএইচ/এএ

অপেক্ষার অবসান হচ্ছে, আসছে রুনার সুরে-কণ্ঠে ‘ফেরাতে পারিনি’
ছুটির দিনেও উপচে পড়া ভিড় রাজশাহীর আয়কর মেলায়
পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ সারি, ভোগান্তিতে ট্রাক চালকরা
পশু-পাখিদের পেটফাটানো হাসির যতো ছবি! 
অলি আহমদের সঙ্গে রাজনীতি আর করবো না: সেলিম


রোহিঙ্গা সংকট মোকাবিলায় জাতিসংঘে ফের রেজোলুশন পাস
স্থপতি তসলিমউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ
জিরুদের গোলে জিতল বিশ্ব চ্যাম্পিয়নরা
শুরু হচ্ছে ‘বটতলা রঙ্গমেলা ২০১৯’
চসিক নির্বাচনের পর নগর আওয়ামী লীগের সম্মেলন