php glass

ভাবমূর্তি নষ্ট করে লাভবান যারা, তারাই প্রতিপক্ষ: পংকজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: রাজনৈতিকভাবে প্রতিহিংসার শিকার হচ্ছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করেছেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথ।

বুধবার (০৬ নভেম্বর) দুপুর ১২টায় পাতারহাট বন্দর সংলগ্ন শহীদ মিনার চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে বরিশাল-৪ (হিজলা- মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পংকজ নাথ এ দাবি করেন।

তিনি বলেন, আমার বিরুদ্ধে যত অভিযোগ তা একটি সংঘবদ্ধ চক্র ছড়াচ্ছে। এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। একইসঙ্গে চক্রান্তকারীদের শাস্তি চাই। আমার ভাবমূর্তি নষ্ট করে যারা লাভবান হবে তারাই আমার প্রতিপক্ষ। রাজনৈতিক ভাবমূর্তি বিনষ্ট করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

‘আমার বিরুদ্ধে অভিযোগ, আমি নাকি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধিতা করেছি। কিন্তু যিনি আওয়ামী লীগের প্রার্থী তিনি তো ভোট চাননি দোয়া চেয়েছেন। যা নেতাকর্মীরা আমাকে বলেছেন। এরপর দেখলাম আমি তার জন্য ভোট চেয়েছি কিন্তু তিনি শুধু দোয়াই চেয়েছেন। আর আমি যখন আওয়ামী লীগের দলীয় প্রার্থীর জন্য কাজ করছি, তখন তিনি ঢাকায় আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ নিয়ে ঘুরছেন বলে আমি জেনেছি।’

তিনি আরও বলেন, এমনকি ভোটের দিন তিনি এজেন্ট না দিয়ে নেত্রী ও দলের সঙ্গে প্রতারণা করেছেন। কোনো ব্যানার পোস্টার না লাগিয়ে তার কাজ করেছেন। আবার যদি আমার বিরুদ্ধে অভিযোগ থাকে তাহলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বা অন্য নেতারা যারা এমপি না তারা কেন নির্বাচনে মেহেন্দিগঞ্জ আসলেন না। উপজেলা আওয়ামী লীগকে নিয়ে কাজ করলেন না, আমি তো সংসদ সদস্য, নির্বাচনে প্রচারণায় আসলে আচরণবিধি লঙ্ঘন হবে। কিন্তু নির্বাচনের তিনদিন আগে বরিশালে বসে প্রার্থীকে সঙ্গে নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার ইউনুস আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করলেন। আবার যারা কেন্দ্রে রাজনীতি করেন, আমার বিরুদ্ধে অভিযোগ তোলেন তারা কেন ভোট দিতে আসলেন না?

‘কয়েকদিন আগে সঞ্জয় নামে যে ব্যক্তি আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে, তিনি আগেও এ কাজ বহুবার করেছে। সে নিজ ইউনিয়নে আমাদের দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করেছেন। যে কারণে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা না হলেও আমরা কিন্তু স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার করেছি। সে যে বরিশালে বসে আমার বিরুদ্ধে বার বার মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছে, তাকে কারা ইন্ধন দিচ্ছে সেটা কি দেখা উচিত নয়!’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের উপজেলা ও ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমএস/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল
টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক মোরশেদকে অব্যাহতি
‘লুপ লাইনের ত্রুটির কারণে উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা’
জাতীয় পুরস্কারের অর্থের পরিমাণ বাড়লো
বেরোবি ভিসি-রেজিস্ট্রারের সার্বক্ষণিক থাকার দাবি
ফেনীতে মাদকসহ আটক ১


আওয়ামীলীগের সম্মেলনে স্বাধীনতাবিরোধীরা আমন্ত্রণ পাবেন না
চার দিন পর খুলনা থেকে বাস চলাচল শুরু
কুমিল্লা সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত
‘প্রথম’র চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বাংলাদেশ
রোহিত-ধাওয়ানকে রেখেই দল ঘোষণা