php glass

রামগঞ্জে শ্রমিক লীগের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নতুন কমিটি তালিকা, ছবি: বাংলানিউজ

walton

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে আগামী তিন মাসের জন্য লিটন ভূঁইয়া গাজীকে আহ্বায়ক, মাসুদ আলম মোল্লা, স্বপন মোল্লা ও নাছির উদ্দিন পাটোয়ারীকে যুগ্ম-আহ্বায়ক এবং সোহাগ রানাকে সদস্য সচিব করা হয়েছে।

রোববার (৩ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু নতুন কমিটির তালিকা উপজেলা শ্রমিক লীগের হাতে তুলে দেন। এসময় নতুন কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ ও মিষ্টি মুখ করানো হয়। জানা যায়, আগামী তিন মাসের জন্য জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ ও ইউসুফ পাটওয়ারী এ কমিটির অনুমোদন দেন।

কমটির অন্যরা হলেন- সদস্য বাইজিদ হোসেন, জামাল হোসেন, দেলোয়ার, রাছেল হোসেন, সুমন, জয়নাল, সুজন, শরীফ, আল-আমিন, মোহাম্মদ হোসেন, ফরিদ, মহিন, হৃদয়, আরমান, মোহন, রাছেল, বাবু, আলমগীর, ফারুক, শরীফ, হারিছ হাজী, রিপন পাল, দুলাল হোসেন সাগর, জাকির হোসেন, আনোয়ার হোসেন ও তৈয়ব মুন্সি।

লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ বলেন, সংগঠনকে গতিশীল করতে আগামী তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। দক্ষ নেতৃত্বের মাধ্যমে দলীয় কার্যক্রমে তারা ভূমিকা রাখবে বলে আশা করছি।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এসআর/ওএইচ/

শিল্পোন্নত দেশের কার্বন নি:সরণেই ক্ষতিগ্রস্ত বাংলাদেশ 
চোরাচালানের তালিকায় এবার পেঁয়াজ!
শাহআলীতে ফেনসিডিলসহ আটক
৩০০ ছুঁই ছুঁই, নতুন পেঁয়াজেও প্রভাব পড়ছে না দামে
বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক


হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে শিক্ষার্থী কমেছে ৭ সহস্রাধিক
ইরাকের সরকারবিরোধী বিক্ষোভে দেড় মাসে নিহত ৩২০  
ভান্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদকবিক্রেতা আটক
মনের তৃষ্ণা বাড়িয়ে দিলেন লোকশিল্পীরা
স্বেচ্ছাসেবক লীগে শীর্ষ পদে আলোচনায় যারা