আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক: মুরাদ সিদ্দিকী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সমাবেশে বক্তব্য রাখছেন মুরাদ সিদ্দিকী

টাঙ্গাইল: বঙ্গবন্ধুর পরিবারে সঙ্গে আমার পরিবারে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। আমি আপনাদের আপনজন। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মানুষের কল্যাণে কাজ করাই আমার মূল লক্ষ্য।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির মুরাদ সিদ্দিকী এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এবং কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তমের ভাই মুরাদ সিদ্দিকী। তিনি একাদশ সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসন থেকে নির্বাচনে অংশ নেওয়ার কথা রয়েছে।

মুরাদ সিদ্দিকী বলেন, ‘আপনাদের দোয়া ও সহযোগিতায় আগামীতে আমি এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হলে প্রশাসন ও সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে টাঙ্গাইল থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করবো।’

তিনি আরও বলেন, ‘নির্বাচনের আগে অনেকেই জনগণকে স্বপ্ন দেখায়। কিন্তু নির্বাচিত হওয়ার পর সেই স্বপ্ন আর বাস্তবায়ন হয় না। আমি আপনাদের আপনজন। আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মানুষের কল্যাণে কাজ করাই আমার মূল লক্ষ্য।’

মুক্তিযোদ্ধা আব্দুস সবুর খান বীরবিক্রমের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক বীরপ্রতীক, মুরাদ সিদ্দিকীর সহধর্মিণী নীহার সিদ্দিকী, টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাট্রিজের পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান আরজু, বিবেকানন্দ হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ, শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহমুদ মামুন খান, সাংস্কৃতিক কর্মী মীর মেহেদী, সাবেক ছাত্রলীগ নেতা নওশাদ আহমেদ, সোলায়মান আহমেদ, মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

এর আগে বেলা ১১টা থেকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল পৌর উদ্যানে এসে সমবেত হয়।

মুরাদ সিদ্দিকী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এলাকায় নিয়মিত গণসংযোগ করছেন। তিনি ২০০১ ও ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবে এ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে ৫৬ হাজার ৩৯৮ ভোট পান। এবার তিনি আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে তার সমর্থকরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৮
জিপি

ভাড়াউড়া চা বাগানে মিললো লাউয়াছড়ার মৃত মায়া হরিণ
ক্রিকেট একটি অপ্রত্যাশিত খেলা: তামিম ইকবাল
ত্রিপুরায় সড়ক দুর্ঘটনায় আহত ২৮
মঙ্গলবার বিসিসির দায়িত্ব বুঝে নেবেন সাদিক আব্দুল্লাহ
বরিশালে জেএমবির সদস্য আটক
নেত্রকোনায় তরুণীর মরদেহ উদ্ধার
‘আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি’
খুনের পর খাশোগির পোশাকেই দূতাবাস ছাড়ে ঘাতক!
ফতুল্লায় পৃথক ধর্ষণের অভিযোগে আটক ৩
মাগুরা জেলা ছাত্রদলের নেতা গ্রেফতার