আগামী নির্বাচন ৭০’র মত গুরুত্বপূর্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম (ফাইল ফটো)

মেহেরপুর: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ৭০’র নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন সেদিন জনগণ বঙ্গবন্ধুকে ভোট দিয়েছিল বলে আজ আমরা স্বাধীনতা পেয়েছি।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মুজিবনগর আম্রকাননের শেখ হাসিনা মঞ্চে আয়োজিত বিশাল জনসভায় সভাপতির ভাষণে এ কথা বলেন।

ঐতিহাসিক এ দিবসে চার নেতাকে স্মরণ করে নাসিম বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। জাতীয় চার নেতা হত্যার বিচার হয়েছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষাসহ সবক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

নাসিম আরো বলেন, এবারের নির্বাচন মন্ত্রী এমপি হওয়ার নির্বাচন ন‍া। এটি হবে স্বাধীনতা রক্ষার নির্বাচন। আমাদের অর্জনের নির্বাচন।

এসময় আগামী নির্বাচনে মেহেরপুরসহ দক্ষিণ অঞ্চলে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচন বর্তমান সরকার ও শেখ হাসিনার অধীনেই হবে। কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ খালেদা জিয়াকে জেলে পাঠায়নি। ১০ বছর আগে তত্ত্বাবধায়ক সরকারের আমলে মামলা হয়েছে। সেই মামলায় তার সাজা হয়েছে।
ফাঁকা মাঠে নয়, বিএনপিকে মাঠে নিয়েই গোল দিতে চায় আওয়ামী
লীগ। এ বছর মেহেরপুর-চুয়াডাঙ্গাসহ সারাদেশে বিএনপির সঙ্গে আওয়ামী লীগের ফাইনাল খেলা হবে। তবে ভোটের মাঠে ফাউল করলে তাদের বের করে দেওয়া হবে।

মন্ত্রী বলেন, ৯৬ সালে আমরা সন্ত্রাস দমন করেছিলাম। সন্ত্রাসীদের  দমন করতে হলে আবারো আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দিত হবে।

এসময় নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহবান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
আরএ

ফেনীতে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ!
বাণিজ্যিক ও অর্থনৈতিক সাহায্য বৃদ্ধির সম্ভাবনা জাতিসংঘে
রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২, আহত ২৫
দিনাজপুরে উন্নয়ন কনসার্ট সম্পন্ন
সিলেটে থানা হাজত থেকে ছাড়া পেলেন দুই বিএনপি নেতা
প্রসূতি সেবায় সম্মাননা পেলো ফেনী সদর হাসপাতাল
রংপুরে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বর্ষপূতি উদযাপন
নেত্রকোনায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
পাঁচ ম্যাচ পর জয় পেল রিয়াল
ফেনীতে মেয়ে শিশুর উপর নির্মম নির্যাতন