কুমিল্লায় বিদেশি রিভলবারসহ বিএনপি নেতাসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিদেশি অস্ত্রসহ আটক বিএনপি'র দুই নেতা

কুমিল্লা: কুমিল্লা সদর দক্ষিণে বিএনপি নেতা শাহজালালকে একটি বিদেশি রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।

গ্রেফতার হওয়া শাহজালাল উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে থানা পুলিশ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে সদর দক্ষিণ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খাদেমুল বাহারের নেতৃত্বে পুলিশের একটি টিম সুয়াগাজী পশ্চিম বটগ্রাম এলাকায় অভিযান চালিয়ে শাহজালালকে গ্রেফতার করে।

গ্রেফতার শাহজালালের দেওয়া তথ্যা অনুযায়ী একই এলাকার সুনিল বাবুর বাড়িতে অভিযান চালিয়ে বিদেশি রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে। পরিকল্পিতভাবে সুনীল বাবুর কাছে অস্ত্রটি জমা রাখায় সুনিল বাবুকেও গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া শাহজালালের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় আগেই কয়েকটি মামলা রয়েছে।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গ্রেফতার শাহজালালের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
জিপি

মেহজাবিনকে ‘মঙ্গলসূত্র’ পরাবেন নিশো!
বালিয়াকান্দিতে ট্রেনে কাটা পড়ে ৩ জনের মৃত্যু
আইয়ুব বাচ্চুর সম্মানে মাদককে না বলুন: র‌্যাব ডিজি
আলোচনায় বসার আহ্বান জানালেন নজরুল
এবাদত-সাইফউদ্দিনের আগুনে বোলিংয়ে আটকে গেল জিম্বাবুয়ে
সিঁদুর মেখে ‘দেবী বরণ’
রূপগঞ্জে অপহৃত শিশুর মরদেহ
৩৫ হাজার ইয়াবাসহ আটক দুই
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবদলের কমিটি ঘোষণা
রোনালদোর জন্যই জুভেন্টাস ছাড়তে হয় হিগুয়েনকে!