ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

হাতিরঝিলে হয়রানি, আরও ৫২ কিশোর আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
হাতিরঝিলে হয়রানি, আরও ৫২ কিশোর আটক

ঢাকা: রাজধানীর অন্যতম বিনোদন কেন্দ্র হাতিরঝিলে বেড়াতে আসা নাগরিকদের হয়রানির অভিযোগে আরও ৫২ কিশোরকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ জানুয়ারি) রাতে হাতিরঝিলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা বাংলানিউজকে জানান, হাতিরঝিলে বেড়া‌তে আসা মানুষ‌কে উত্ত্যক্ত করায় ৫২ কি‌শোর‌কে আটক করে‌ছে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ।

এর আগে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে হাতিরঝিল এলকা থেকে একই অভিযোগে ১৬ কিশোরকে আটক করা হয়। পরে প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে কোনো মামলা না পাওয়ায় তাদের বাবা-মার জিম্মায় ছেড়ে দেয় পুলিশ।

পুলিশ জানায়, সম্প্রতি পুলিশ সদর দপ্তরে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেজে একজন নাগরিক হাতিরঝিলে বেড়াতে এসে হয়রানির শিকারের বিষয়টি অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন, হাতিরঝিল এলাকায় অবসরে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন।  

এরপর বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ সদর দপ্তর থেকে হাতিরঝিল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করা হয়।

এর পরিপ্রেক্ষিতে হা‌তির‌ঝিল থানার তাৎক্ষণিক উ‌দ্যোগ ও তৎপরতায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে হাতিরঝিল এলাকার বিভিন্নস্থনে অভিযান চালিয়ে ১৬ জন কিশোরকে আটক করা হয়।

এদিকে বুধবার (২৭ জানুয়ারি) থেকে হাতিরঝিলে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের নিরাপত্তায় বাড়তি পোশাকধারী পুলিশ সদস্যদের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ সদস্য দায়িত্বপালন করছেন বলে জানানো হয়।

এআইজি সোহেল রানা বলেন, হাতিরঝিলে অবসর সময় কাটাতে আসা মানুষের বিনোদনকালীন স্বস্তিদায়ক করার লক্ষ্যে বুধবার (২৭ জানুয়ারি) থেকে পোশাকে ও সাদা পোশাকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে।

এর ফলে এখানে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরও নিরাপদ হবে বলে মনে করেন এআইজি সোহেল রানা।

আরও পড়ুন>>

** হাতিরঝিলে হয়রানি, নিরাপত্তায় থাকবে সাদা পোশাকের পুলিশ

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa