ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

নোয়াখালীতে প্রতিবন্ধী ২ সহোদরকে ঘর হস্তান্তর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
নোয়াখালীতে প্রতিবন্ধী ২ সহোদরকে ঘর হস্তান্তর দুই সহোদরের হাতে ঘরের চাবি তুলে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্মদিন উপলক্ষে এনসিসি ব্যাংকের পক্ষ থেকে নোয়াখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহব্বতপুর গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী দুই সহোদরকে ঘর হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসনের পক্ষে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এ কে এম জাকারিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই সহোদর বুদ্ধি প্রতিবন্ধী আশরাফ উদ্দিন ও ওমর খৈয়ামের হাতে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি তুলে দেন।

 

এসময় উপস্থিত ছিলেন- এনসিসি ব্যাংক সাউথ ইস্ট রিজিয়নের ভাইস প্রেসিডেন্ট তাহের আহমেদ, বুদ্ধি প্রতিবন্ধী দুই সহোদরের ভাই মোহাম্মদ মিঠুসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান নুর নেওয়াজ সেলিমের উদ্যোগে মানবিক সহায়তার ৫ লাখ টাকা ব্যয়ে দুইজন বুদ্ধি প্রতিবন্ধীকে বাসস্থানের জন্য দুই কক্ষ বিশিষ্ট আধাপাকা একটি ঘর নির্মাণ করে দেওয়া হয়।

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহব্বতপুর গ্রামের ইন্সপেক্টর বাড়ির মৃত একেএম ছালে উদ্দিনের দুই বুদ্ধি প্রতিবন্ধী ছেলে আশরাফ উদ্দিন ও ওমর খৈয়ামের বসবাসের জন্য এ ঘরটি নির্মাণ করা হয়। ঘরটি পেয়ে ওই দুই বুদ্ধি সহোদর ও তাদের পরিবারের সদস্যরা অনেক খুশি হন এবং সরকার ও এনসিসি ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা জানান।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa