ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

জাতীয়

সাত বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২১
সাত বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

বরিশাল: বরিশালের নদী বন্দর এলাকা থেকে দীর্ঘ সাত বছর পর ছোট ভাইয়ের স্ত্রী হত্যা মামলার আসামি আলম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) ভোরে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ১৪ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বরিশাল এয়ারপোর্ট থানাধীন এলাকার একটি বাসায় বিলকিস বেগমের ভাসুর মো. আলম শরীফ বিলকিস বেগমের ব্যাংকের চেক চুরি করে সেখানে এক লাখ টাকা লিখে এনে বিলকিসকে সই করতে বলেন। এ নিয়ে এক পর্যায়ে ভাসুর আলম শরীফ ও ছোট ভাই ছালাম শরীফ বাদশার স্ত্রী বিলকিসের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাতিজা ইমন শরীফ (১৪) এর সামনে ধারালো অস্ত্র দিয়ে বিলকিসকে কুপিয়ে আহত করে পালিয়ে যান আলম। পরে বিলকিসকে দ্রুত উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থায় অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে আইসিইউতে ৫১ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। এ ঘটনায় বিলকিসের বাবা মোফিজ উদ্দিন বাদী হয়ে এক মাত্র আলম শরীফকে আসামি করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। আলম শরীফ ঘটনার দিন থেকে দেশের বিভিন্নস্থানে নিজের নাম-পরিচয় ও ভোটার আইডি কার্ড পরিবর্তন করে পালিয়ে জীবনযাপন করছিলেন।

বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বাংলানিউজকে জানান, গ্রেফতারের পর আলম শরীফকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়া‌রি ১৮, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa