ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

প্রাইভেটকারের সিলিন্ডারে ২৪ হাজার ইয়াবা, আটক ৩ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
প্রাইভেটকারের সিলিন্ডারে ২৪ হাজার ইয়াবা, আটক ৩ 

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে প্রাইভেটকারের সিলিন্ডারের ভেতর থেকে ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তিন মাদককারবারিকে আটক করা হয়েছে।

আটক তিনজন হলেন- মো. আলী হোসেন (৪৫), মো. জাকির হোসেন (৪০) ও মো. জুয়েল হোসেন (২৭)।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে র‍্যাব-২ এর সহকারী পরিচালক (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দিনগত রাত ১২টায় র‌্যাব-২ এর একটি দল রাজধানীর তেজগাঁও থানার কারওয়ান বাজারের বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশনের গেইটের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকারের মধ্যে থাকা চালকসহ তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা প্রাইভেটকারের সিলিন্ডারে বিশেষভাবে লুকিয়ে রাখা ইয়াবার বিষয়টি স্বীকার করেন। আটক ব্যক্তিদের দেওয়া তথ্য অনুযায়ী প্রাইভেটকারের সিলিন্ডার কেটে ভেতরে লুকিয়ে রাখা ২৪ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার থেকে অভিনব কায়দায় গাড়ির সিলিন্ডার কেটে ভেতরে ইয়াবা ঢুকিয়ে তা ঝালাই করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন তারা। আটকদের বিরুদ্ধে আইনি  ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি আবদুল্লাহ আল মামুন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa