ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

রাজধানীতে আইস মাদক ও ইয়াবাসহ গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
রাজধানীতে আইস মাদক ও ইয়াবাসহ গ্রেফতার ৪ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর হাতিরপুল ও হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকায় পৃথক অভিযানে নতুন আইস মাদক, হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতার মাদক কারবারিরা হলো- আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), মো. সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মো. সোহেল রানা (২৫) ও মো. নাহিদ আলম সজল (৩৬)।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী কমিশনার (এসি) মো. ফজলুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে শাহবাগ থানাধীন হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করা হয়। এরপর রাত সাড়ে ১১টার দিকে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মাদক কারবারি আশরাফুরের কাছ থেকে ৪০ গ্রাম আইস (নতুন মাদক) উদ্ধার করা হয়। এদিকে মহানগর প্রজেক্ট এলাকা থেকে গ্রেফতার সুমন, সোহেল রানা ও নাহিদের কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন, ৫ গ্রাম আইস এবং ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে রাজধানীর শাহবাগ ও হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এসজেএ/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa