ঢাকা, রবিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ রজব ১৪৪২

জাতীয়

কামারখন্দে ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
কামারখন্দে ধর্ষণ মামলায় ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ছয় বছরের একটি শিশু ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসলাম শেখ (৪০) নামে এক গরু ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (১৫ জানুয়ারি) ভোরে ধামকোল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আসলাম উপজেলার ধামকোল গ্রামের মৃত গণি শেখের ছেলে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম রাকিবুল হুদা বাংলানিউজকে জানান, ছয় বছরের একটি শিশুকে ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত আসলামকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। নির্যাতিত শিশুকে পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, শিশুটির মা একটি কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে ওই শিশুর মা কাজে যান। দুপুরে ফিরে এসে ওই শিশুর শারীরিক অবস্থার পরিবর্তন দেখতে পেয়ে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। শিশুটি কাঁদতে কাঁদতে তখন জানায়, আসলাম তাকে তার নিজ বসত ঘরে নিয়ে ধর্ষণ করেছে। পরে শিশুটির মা বাদী হয়ে থানায় অভিযোগ করেন।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa